,

গোয়ালন্দে যৌন উত্তেজক ট্যাবলেট-পানীয় ও ইয়াবা উদ্ধার

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতালয়ে অভিযান চালিয়ে দুই শ’ পিচ যৌন উত্তেজক ট্যাবলেট, পাঁচ শ’ বোতল যৌন উত্তেজক পানীয় ও আট শ’ পিচ ইয়াবা উদ্ধার করেছে জেলা টাস্কফোর্স টিমের সদস্যরা। এ সময় এসব বিক্রির সঙ্গে জড়িত পাঁচ জনকে অর্থদণ্ড ও এক নারীকে আট মাসের কারাদণ্ডাদেশ দেন টাস্কফোর্স টিম। এছাড়াও এক নারী মাদক বিক্রেতার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, থার্টি ফাষ্ট নাইট উপলক্ষে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. তৌহিদুল ইসলামের নেতৃত্বে মাদক বিরোধী টাস্কফোর্স টিম গঠন করে গতকাল ৩১ডিসেম্বর দুপুর ২টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত দৌলতদিয়া পতিতালয়ে অভিযান চালানো হয়। অভিযানে দৌলতদিয়া পতিতালয়ের বাইরে ও ভেতরে ভ্রাম্যমাণ দোকান বসিয়ে যৌন উত্তেজক ট্যাবলেট ও পানীয় বিক্রির অপরাধে পৃথক পৃথকভাবে মজিদ, শরীফ, রেজাউল ও বৃষ্টিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুই শ’ পিচ যৌন উত্তেজক ট্যাবলেট ও পাঁচ শ’ বোতল যৌন উত্তেজক পানীয় উদ্ধার করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মজিদকে এক হাজার টাকা, শরীফকে চার হাজার টাকা, রেজাউলকে তিন হাজার টাকা ও বৃষ্টিকে চার হাজার টাকা অর্থদণ্ড করা হয়। এছাড়াও মাদক সেবনকালে রাজ্জাক নামে এক মাদকসেবীকে আটক করে চার হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও জানান, মাদক বিরোধী এ অভিযানে পতিতালয়ের ভিতরে মাদক বিক্রিকালে ৪০পিচ ইয়াবাসহ সুমি আক্তার ও ৭৬০পিচ ইয়াবাসহ বৃষ্টি আক্তার নামে দুই পতিতাকে আটক করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালত গঠন করে সুমি আক্তারকে আট মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়। এছাড়া ৭৬০পিচ ইয়াবাসহ আটক বৃষ্টি আক্তারের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়।

মাদক বিরোধ টাস্কফোর্স টিমের অভিযানে সহকারী কমিশনার মো. মহিউদ্দিন, সহকারী কমিশনার সাবরিনা শারমীন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের সদস্য এবং ২৪আনসার ব্যাটালিয়নের পিসি মো. নজরুল ইসলাম, সদস্য সিরাজুল ইসলাম, বেলাল হোসেন অংশ নেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর