,

মন্ত্রিত্ব পাচ্ছেন রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলী

News

রাজবাড়ী : নতুন বছরের শুরুতেই সরকারের মন্ত্রিসভার সদস্য হিসেবে অন্তর্ভূক্ত হওয়ায় ডাক পেয়েছেন রাজবাড়ী-১ আসনের এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন সম্পর্কিত স্থায়ী কমটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী।

সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত জানান, সোমবার (১ জানুয়ারি) দুপুর ২টার দিকে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম তাকে ফোন করে মঙ্গলবার (২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে বঙ্গভবনে শপথ গ্রহণের জন্য থাকতে বলেছেন। ওইদিন বিকেলে কেবিনেট থেকে গাড়ি পাঠিয়ে গুলশানের বাসা থেকে তাকে বঙ্গভবনে নিয়ে যাওয়া হবে বলে জানানো হয়েছে।

মন্ত্রী বা প্রতিমন্ত্রী কোন পদে শপথ নিবেন এবং কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন? এমন প্রশ্নের জবাবে আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিষয়টি নির্ধারণ করবেন। তবে একটি সুত্র ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে  জানিয়েছে, তিনি প্রতিমন্ত্রী হিসেবে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের দায়িত্ব পেতে পারেন। তবে শপথ গ্রহণের পরই বিষয়টি চুড়ান্ত হবে।

জেলাবাসীর কাছে দোয়া কামনা করে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, মন্ত্রী হিসেবে দায়িত্ব পেলে জনগণের জন্য আরো বেশি কাজ করার সুযোগ হবে। এটা রাজবাড়ী জেলাবাসীর জন্য বড় পাওয়া।

এদিকে, রাজবাড়ী জেলাবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবি একজন মন্ত্রীর। সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীর মন্ত্রিত্ব পাবার সংবাদে আনন্দিত জেলাবাসী ও জেলা আওয়ামী লীগসহ দলটির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। অনেকেই কাজী কেরামত আলীকে অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজবাড়ী-১ আসনের এমপি কাজী কেরামত আলীকে মন্ত্রী করায় আমরা অনেক আনন্দিত। এটা রাজবাড়ী জেলাবাসীর জন্য বড় একটি পাওয়া। রাজবাড়ীতে কোনো মন্ত্রী ছিল না। কাজী কেরামত আলী প্রথম মন্ত্রী। এ জন্য দলের পক্ষ থেকে তাকে অভিনন্দন এবং মন্ত্রী হিসেবে কাজী কেরামতকে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

Comments

comments

     এ জাতীয় আরো খবর