,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

বালিয়াকান্দি উপজেলা চেয়ারম্যানের মায়ের ইন্তেকাল

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের মা আছিয়া বেগম (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুর ২টার দিকে নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন তিনি। একইদিন এশার নামাজের পর স্থানীয় মসজিদে নামাজে  জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার নামাজে জানাযায় রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, মরহুমার ছেলে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ, কালুখালী উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম, বালিয়াকান্দির ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তায়েব-উর-রহমান আশিক এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এস.এম আব্দুল্লাহ আল মুরাদসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশ নেন।

উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের মায়ের মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি- রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম, জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুর জব্বার, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান  মো. ওয়াদুদ মন্ডল, বালিয়াকান্দি উপজেলা প্রশাসন, উপজেলা আ’লীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা জাসদ, উপজেলা প্রেসক্লাব, উপজেলা আবৃত্তি পরিষদ (স্বপ্নীল), মীর মশাররফ হোসেন সাহিত্য পরিষদ, রিশা শিল্পী গোষ্ঠিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন সমবেদনা জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর