,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

বালিয়াকান্দিতে প্রেমিকা ও তার বোনকে কুপিয়ে স্কুলছাত্রের আত্মসমর্পণ

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রেমিকা ও তার ছোটবোনকে কুপিয়ে জখম করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে আলাউদ্দিন সরদার (১৬) নামে এক স্কুলছাত্র।

মঙ্গলবার (০২ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের খামার মাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (০৩ জানুয়ারি) দুপুরে আলাউদ্দিনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলাউদ্দিন খামার মাগুরা গ্রামের মুক্তার সরদারের ছেলে। তার প্রেমিকা জামেলা খাতুন ওরফে আছিয়া (১৬) ও প্রেমিকার ছোটবোন হাসনা হেনা (১৫) একই গ্রামের রহমান মৃধার মেয়ে। তারা তিনজনই জামালপুর ইউনিয়নের নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এদের মধ্যে আলাউদ্দিন ও আছিয়া ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থী ও হাসনা হেনা দশম শ্রেণির ছাত্রী।

আলাউদ্দিন বলেন, ‘পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থা থেকে আছিয়ার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। কিন্তু সম্প্রতি আমাকে ছেড়ে আছিয়া অন্য এক ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে। মঙ্গলবার (২ জানুয়ারি) রাত ৯টার দিকে আমি একটি দা’ হাতে নিয়ে ওদের বাড়িতে ওকে ভয় দেখাতে যাই, যাতে ও আমার কাছে ফিরে আসে। কিন্তু, সেখানে গিয়ে আমি দেখি আছিয়া ঘরের মধ্যে শুয়ে সেই ছেলের সঙ্গে হাসাহাসি করে মোবাইলে কথা বলছে। এসময় আমি আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারিনি। দা দিয়ে ওকে কুপিয়েছি। এসময় ওর বোন বাধা দিতে এলে তাকেও কুপিয়েছি। পরে আমি নিজেই ওসি স্যারের কাছে ফোন করে ধরা দিয়েছি।’

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাছিনা বেগম বলেন, আলাউদ্দিন ও আছিয়ার মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি সম্পর্কে টানপোড়নের কারণেই আলাউদ্দিন আছিয়া ও তার বোনকে কুপিয়ে জখম করে পুলিশের কাছে নিজেই ধরা দিয়েছে।

গুরুতর আহত অবস্থায় আছিয়া ও তার বোনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আছিয়ার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আছিয়ার পরিবার থানায় দুপুরে আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর