,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

বালিয়াকান্দিতে প্রেমিকা ও তার বোনকে কুপিয়ে স্কুলছাত্রের আত্মসমর্পণ

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় প্রেমিকা ও তার ছোটবোনকে কুপিয়ে জখম করে পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে আলাউদ্দিন সরদার (১৬) নামে এক স্কুলছাত্র।

মঙ্গলবার (০২ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের খামার মাগুরা গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার (০৩ জানুয়ারি) দুপুরে আলাউদ্দিনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মামলা দায়ের করা হয়েছে।

আলাউদ্দিন খামার মাগুরা গ্রামের মুক্তার সরদারের ছেলে। তার প্রেমিকা জামেলা খাতুন ওরফে আছিয়া (১৬) ও প্রেমিকার ছোটবোন হাসনা হেনা (১৫) একই গ্রামের রহমান মৃধার মেয়ে। তারা তিনজনই জামালপুর ইউনিয়নের নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এদের মধ্যে আলাউদ্দিন ও আছিয়া ২০১৮ সালের এসএসসি পরীক্ষার্থী ও হাসনা হেনা দশম শ্রেণির ছাত্রী।

আলাউদ্দিন বলেন, ‘পঞ্চম শ্রেণিতে পড়া অবস্থা থেকে আছিয়ার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক। কিন্তু সম্প্রতি আমাকে ছেড়ে আছিয়া অন্য এক ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে। মঙ্গলবার (২ জানুয়ারি) রাত ৯টার দিকে আমি একটি দা’ হাতে নিয়ে ওদের বাড়িতে ওকে ভয় দেখাতে যাই, যাতে ও আমার কাছে ফিরে আসে। কিন্তু, সেখানে গিয়ে আমি দেখি আছিয়া ঘরের মধ্যে শুয়ে সেই ছেলের সঙ্গে হাসাহাসি করে মোবাইলে কথা বলছে। এসময় আমি আর নিজেকে নিয়ন্ত্রণে রাখতে পারিনি। দা দিয়ে ওকে কুপিয়েছি। এসময় ওর বোন বাধা দিতে এলে তাকেও কুপিয়েছি। পরে আমি নিজেই ওসি স্যারের কাছে ফোন করে ধরা দিয়েছি।’

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাছিনা বেগম বলেন, আলাউদ্দিন ও আছিয়ার মধ্যে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি সম্পর্কে টানপোড়নের কারণেই আলাউদ্দিন আছিয়া ও তার বোনকে কুপিয়ে জখম করে পুলিশের কাছে নিজেই ধরা দিয়েছে।

গুরুতর আহত অবস্থায় আছিয়া ও তার বোনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আছিয়ার অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় আছিয়ার পরিবার থানায় দুপুরে আলাউদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর