,

প্রশ্ন ফাঁসে একটি কুচক্রি মহল জড়িত: কাজী কেরামত আলী

News

গোপালগঞ্জ : কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের নব-নিযুক্ত প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, একটি কুচক্রি মহল প্রশ্নপত্র ফাঁস করার মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে। এদের চিহ্নিত করে কঠোর শাস্তি দেওয়া হবে। যাতে ভবিষ্যতে এ ধরনের ঘটনা কেউ ঘটাতে না পারে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, কর্মসূচি শিক্ষা ব্যবস্থাকে বাধ্যতামূলক করা হবে। যাতে বিএ-এমএ পাস করে শিক্ষার্থীদের বেকার জীবন কাটাতে না হয়। অষ্টম-নবম শ্রেণি পাস করে যাতে তারা কর্মজীবনে প্রবেশ করতে পারে, সেজন্য কারিগরি শিক্ষার ওপর আরো গুরুত্ব দেয়া হবে। যাতে একটি ট্রেডের ওপর পড়াশোনা করে চাকরির ব্যবস্থা করতে পারেন।

এর আগে প্রতিমন্ত্রী নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফকরুজ্জামান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ রাজবাড়ী জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর