,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

News

রাজবাড়ী :  কেন্দ্রঘোষিত ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে রাজবাড়ীতে জেলা বিএনপির বের করা বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ।

শুক্রবার (০৫ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে শহরের রেলস্টেশন এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম. এ খালেকের চেম্বার প্রাঙ্গন থেকে মিছিলটি বের হয়ে রাস্তায় আসতেই বাধা দেয় পুলিশ।

পরে রাস্তার পাশেই অবস্থান নিয়ে বক্তব্য দেন জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম. এ খালেক।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি মো. তোফাজ্জেল হোসেন মিয়া, সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ হারুন, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট কে.এ বারী, গোলাম কাশেম, দপ্তর সম্পাদক খোন্দকার নুরুল নেওয়াজ, সদস্য আব্দুর রব, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, জেলা বাস্তুহারা দলের সভাপতি মহব্বত হোসেন খোকন, জেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখনসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০১৪ সালের ৫ জানুয়ারি অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়। এরপর থেকে এ দিনটিকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। অপরদিকে, বিজয় উপলক্ষে দিনটিকে আওয়ামী লীগ উদযাপন করে আসছে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর