,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুরে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে স্থানীয় মাদ্রাসা ও স্কুলের শিক্ষার্থীসহ দুঃস্থ শীতার্ত ১০০জন মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে হাটজয়পুর হিফজুল কোরআন মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এতিমখানা প্রাঙ্গনে এ কম্বল বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বসন্তপুর হাট জামে মসজিদ ও নজর আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. হাবিবুর রহমান, বসন্তপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো. জালাল উদ্দি মাস্টার, নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. মান্নান মাস্টার ও স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী কাজী মাইনুল হক।

‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা কৃষি ব্যাংক কর্মকর্তা মো. আরিফুজ্জামান সবুজ ও তার বোন সুলতানা জাফরীন জামান সাথী জানান, তাদের বাবা নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ মো. আসাদুজ্জামান ২০১৩ সালের ৬ জুন এবং মা নাসিমা আসাদ ২০১৬ সালের ৮ আগস্ট মারা যান। বাবা-মায়ের স্মরণে ২০১৭ সালে তারা দুই ভাই-বোন ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করে দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। তারই ধারাবাহিকতায় এ বছরও তারা হাটজয়পুর হিফজুল কোরআন মাদ্রাসা ও নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থানীয় ১০০জন দুঃস্থ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করলেন।

ভবিষ্যতেও এ ফাউন্ডেশন থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজে অংশ নেওয়ার ধারাবাহিকতা অব্যাহত রাখা হবে বলে জানান তারা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর