,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুরে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে স্থানীয় মাদ্রাসা ও স্কুলের শিক্ষার্থীসহ দুঃস্থ শীতার্ত ১০০জন মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে হাটজয়পুর হিফজুল কোরআন মাদ্রাসা ও লিল্লাহ বোডিং এতিমখানা প্রাঙ্গনে এ কম্বল বিতরণ করা হয়।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বসন্তপুর হাট জামে মসজিদ ও নজর আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মো. হাবিবুর রহমান, বসন্তপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো. জালাল উদ্দি মাস্টার, নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ. মান্নান মাস্টার ও স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী কাজী মাইনুল হক।

‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর প্রতিষ্ঠাতা কৃষি ব্যাংক কর্মকর্তা মো. আরিফুজ্জামান সবুজ ও তার বোন সুলতানা জাফরীন জামান সাথী জানান, তাদের বাবা নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেখ মো. আসাদুজ্জামান ২০১৩ সালের ৬ জুন এবং মা নাসিমা আসাদ ২০১৬ সালের ৮ আগস্ট মারা যান। বাবা-মায়ের স্মরণে ২০১৭ সালে তারা দুই ভাই-বোন ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করে দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন। তারই ধারাবাহিকতায় এ বছরও তারা হাটজয়পুর হিফজুল কোরআন মাদ্রাসা ও নজর আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ স্থানীয় ১০০জন দুঃস্থ শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করলেন।

ভবিষ্যতেও এ ফাউন্ডেশন থেকে বিভিন্ন সমাজসেবামূলক কাজে অংশ নেওয়ার ধারাবাহিকতা অব্যাহত রাখা হবে বলে জানান তারা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর