,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী

News

রাজবাড়ী : শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী নিযুক্ত হওয়ার পর প্রথম নিজ জেলায় এসেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজী কেরামত আলী। এ উপলক্ষে দলীয় নেতাকর্মী ও তার সমর্থকদের মধ্যে ব্যাপক উচ্ছ্বাস দেখা দিয়েছে।

শনিবার (৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে প্রতিমন্ত্রী দৌলতদিয়া ফেরি ঘাটে এসে পৌঁছালে রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে প্রটোকলসহ ফুলেল অভ্যর্থনা জানানো হয়।

এরপর সেখানে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও রাজবাড়ী পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরী বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী সঙ্গে নিয়ে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের পক্ষ থেকে প্রতিমন্ত্রীকে অভ্যর্থনা জানানো হয়।

এরপর দৌলতদিয়া ঘাট থেকে গাড়িবহর নিয়ে দুপুর ২টার দিকে তিনি রাজবাড়ী সার্কিট হাউজে পৌঁছালে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। সার্কিট হাউজে তিনি মধ্যাহ্ন ভোজন করে কিছুক্ষণ বিশ্রাম নেন।

রাজবাড়ী সার্কিট হাউজে প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে জেলা পুলিশের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়।

বিকেল সাড়ে ৩টার দিকে তিনি রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

বিকেল ৪টার দিকে তাকে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ এবং এর অঙ্গ- সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়। সেখান থেকে সাড়ে ৪টার দিকে তিনি শহরের কাজীকান্দা এলাকার নিজ বাড়ির উদ্দেশে রওনা দেন। সেখানে তিনি তার বাবা মরহুম কাজী হেদায়েত হোসেন ও মা মোনাক্কা বেগমের কবর জিয়ারত করেন। বাড়িতে কিছুক্ষণ অবস্থান করে তিনি রাজবাড়ী সদর উপজেলা পরিষদে সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

আলহাজ্ব কাজী কেরামত আলী ২ জানুয়ারি প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর