,

সর্বশেষ :
রাজবাড়ীতে ট্রেনের নিচে পড়ে নারীর মৃত্যু গোয়ালন্দে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে শিক্ষার্থীদের মধ্যে ইসলামী ব্যাংকের কম্বল বিতরণ নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী বালিয়াকান্দিতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে ‘বিএমজিটিএ’ রাজবাড়ী জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা কালুখালীতে ট্রেনের ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম রাজবাড়ী এসে সংবর্ধনা পেলেন কেরামত আলী রাজবাড়ীতে ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে কম্বল বিতরণ

আইজিপি ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন

News
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

রাজবাড়ী নিউজ২৪.কম : ২০১৭ সালে প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে আইজিপি গুড সার্ভিস ব্যাচ পাচ্ছেন র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন।

বুধবার (১০ জানুয়ারি) রাজারবাগ প্যারেড গ্রাউন্ডে শীল্ড প্যারেড পুরস্কার বিতরণ অনুষ্ঠানে রইছ উদ্দিনকে ব্যাচ পরিয়ে দেবেন পুলিশের মহাপরিদর্শক (আইজি) একেএম শহীদুল হক।

২৮-তম বিসিএস এর কর্মকর্তা মো. রইছ উদ্দিন ২০১০ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। ২০১৪ সালে তিনি সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে ও ২০১৬ সালে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পান। ২০১৭ সালের শুরুর দিকে তিনি র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক হিসেবে যোগ দেন।

টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার এই কৃতি সন্তান মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০০০সালে এসএসসিতে মানবিক বিভাগে ঢাকা বোর্ডে নবম স্থান অধিকার করেন। ২০০২ সালে এইচএসসিতে মানবিক বিভাগে তিনি ঢাকা বোর্ডে সপ্তম স্থান অধিকার করেন। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজী বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন।

মো. রইছ উদ্দিন ফরিদপুর ও রাজবাড়ী জেলার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। আইজিপি ব্যাচ পাওয়াতে ফরিদপুর জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। কাজের ধারা অব্যাহত রাখতে ফরিদপুর ও রাজবাড়ী জেলাবাসীর সহযোগিতা ও দোয়া কামনা করেছেন র‌্যাবের কর্মকর্তা মো. রইছ উদ্দিন।

প্রশংসনীয় ও ভালো কাজের স্বীকৃতি হিসেবে সারাদেশের ৩২৯ জন পুলিশ কর্মকর্তা ও সদস্যকে আইজিপি গুড সার্ভিস ব্যাচ দেওয়া হচ্ছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর