,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

নিজের দপ্তরে বসলেন শিক্ষা প্রতিমন্ত্রী কেরামত আলী

News
নিজ দপ্তরে অফিস করেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা বিভাগের প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

ঢাকা : নতুন দায়িত্ব পাওয়ার সাতদিন পর প্রথম নিজ দপ্তরে বসে অফিস করলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা বিভাগের প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

মঙ্গলবার (৯ জানুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে পরিবহন পুল ভবনে নিজ দপ্তরে বসে আড়াই ঘন্টা দাপ্তরিক কাজ করেন প্রতিমন্ত্রী।

কাজী কেরামত আলীর ব্যক্তিগত সহকারী রওশন আলী জানান, প্রতিমন্ত্রীর জন্য পরিবহন পুল ভবনে তিনটি কক্ষের (১০১, ১০২ ও ১০৩ নম্বর কক্ষ) অফিস দেওয়া হয়েছে। মঙ্গলবার বেলা সোয়া ১১টা থেকে দুপুর পৌনে দুইটা পর্যন্ত অফিসে বসে দাপ্তরিক কাজ করেছেন প্রতিমন্ত্রী।

এদিকে, দপ্তরে বসলেও শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে মঙ্গলবার (৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টা পর্যন্ত প্রতিমন্ত্রীর ছবি ও সংক্ষিপ্ত পরিচিতি আপ করা হয়নি।

রোববার (৭ জানুয়ারি) নতুন শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীকে বরণ করে শিক্ষা মন্ত্রণালয়ে সংবর্ধনা দেওয়া হয়। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। সেখানে শিক্ষা মন্ত্রণালয়ের দুই বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষকসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

চলতি মাসের ২ জানুয়ারি মন্ত্রিপরিষদে ব্যাপক রদবদল আনা হয়। নতুন করে ছয়টি মন্ত্রণালয়ের পরিবর্তন আনা হয়েছে। প্রযুক্তি বিশেষজ্ঞ মোস্তাফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়, লক্ষীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামালকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়, মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকে একই মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছে। আর রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীকে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে নিয়োগ দেওয়া হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর