,

কালুখালীতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

News

কালুখালীঃ রাজবাড়ীর কালুখালীতে   মঙ্গলবার (১৬ জানুয়ারী)  উপজেলা প্রশাসনের আয়োজনে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি  হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও উপজেলা পরিষদর চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান কালুখালী উপজেলার আইন শৃঙ্খলার পরিস্থিতি আগের তুলনায় অনেক বেশি ভাল মাদক সমস্যার সমাধানও অনেকটা হয়েছে কিছু সমস্যা আছে সেটাও সকলের সহযোগিতায় পুলিশ প্রশাসনের মাধ্যমে নিয়ন্ত্রন করা হবে।

অন্যান্যের মধ্যে কমিটির সদস্য সচিব কালুখালী থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম তার বক্তব্যে বলেন ইভটিজিং সম্পর্কে বিশেষ পদক্ষেপ গ্রহন করা হয়েছে ।এছাড়াও সকলের সহযোগীতায় সমাজ থেকে মাদক মুক্ত ও মাদক সেবন এর ব্যাপারে প্রত্যেক অভিভাবক ও স্কুল শিক্ষার্থীদের সচেতন করার প্রদক্ষেপ গ্রহন করা হয়েছে। তিনি আরও বলেন দেশের স্বার্থে মাদকের সাথে জড়িত কোন ব্যক্তির ছাড় নেই।

এ সময় তিনি বলেন যেকোন বিষয়ে পুলিশকে তথ্য প্রদান করলে সেটা সঠিক তথ্য ভিত্তিক হতে হবে বলে সকলকে অবগত করেন। এসময় সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাজমুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী শারমিন আক্তার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোন্দকার শফিকুল ইসলাম, আনসার ভিডিপি কর্মকর্তা হাওয়া খাতুন, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, মাঝবাড়ী ইউপি চেয়ারম্যান কাজী শরিফুল ইসলাম, মদাপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম মৃধা, কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ জুলফিকার আলী, কালুখালী উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডেইজি চৌধুরী ।

এছাড়াও  সমাজসেবা অফিসার মোঃ জিল্লুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা তুহিনা সুলতানাসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ সভায় উপস্থিত ছিলেন। সভায় সভাপতি মো. তোফায়েল আহমেদ সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করে সকল বিষয়ে সমাজ ও জাতীকে উন্নত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর