,

কালুখালীতে চাকরী জাতীয়করণের দাবীতে সিএইচসিপিদের অবস্থান কর্মসূচী

News

“শেখ হাসিনার অবদান-কমিউনিটি ক্লিনিক বাচাঁয় প্রাণ” স্লোগানে রাজবাড়ীর কালুখালী উপজেলার  গ্রামীন জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা প্রদানের প্রথম মাধ্যম কমিউনিটি ক্লিনিকের কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডারগনের(সিএইচসিপি) চাকরী জাতীয়করণের দাবীতে তিন দিনের অবস্থান কর্মসূচী কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে শুরু হয়েছে। শনিবার (২০ জানুয়ারী) কর্মসূচীর প্রথম দিনে সকাল ৯টা থেকে দুপুর ৩টা পর্যন্ত কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের সামনে অবস্থান কর্মসুচি পালন করেন সিএইচসিপিরা ।উপজেলা সিএইচসিপির সভাপতি মোঃ খাইরুল ইসলামের  সভাপতিত্ব কর্মসূচীতে বক্তব্য রাখেন উপজেলা সিএইচসিপির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ,সহ-সভাপতি মিতু খাতুন, সহ-সভাপতি ফিরোজা বেগম,সাংগঠনিক সম্পাদক খোন্দকার আশরাফুল আলম, সদস্য আছমা খাতুন প্রমুখ ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন স্বাস্থ্য অধিদপ্তর হতে স্বাঃঅধিঃ/প্রশা-৩/বিবিধ-৩/২০০৮/৪৬৬৮ ২০১৩ সালের স্বারকে কমিউনিটি ক্লিনিকের কর্মরত সিএইচসিপিদের চাকরী স্থায়ী করনের নীতিগত সিদ্ধান্ত নিয়ে তা প্রক্রিয়াধীন করে এবং ২২/০৪/২০১৪ তারিখে ৬৭১নং স্বারকে তৎকালীন প্রকল্প পরিচালক কর্তৃক সিএইচসিপিদের চাকরীর গোপনীয় প্রতিবেদন (এসিআর) খোলার জন্য চিঠি প্রদান করা হলেও আজও তা বাস্তবায়ন হয়নি। তাই এ সকল প্রক্রিয়াধীন কার্যক্রম সম্পূর্ন করে দ্রুততম সময়ের মধ্যে বাস্তবায়ন চেয়ে সরকারের প্রতি আহবান জানাই।

বক্তারা আরো বলেন, চাকরী জাতীয়করনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবেই এই কর্মসুচির আয়োজন করা হয়েছে।

এসময় উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিকে কর্মরত ২২ জন সিএইচসিপি উপস্থিত ছিলেন ছিলেন। এ অবস্থান কর্মসূচী আগামি সোমবার (২২ জানুয়ারী) পর্যন্ত এই কর্মসূচী চলবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর