,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

গোয়ালন্দে ধরা পড়লো ১৫ কেজির বোয়াল

News

গোয়ালন্দ : দৌলতদিয়া-পাটুরিয়ার মাঝামাঝি এলাকায় পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়েছে ১৫ কেজি ও ছয় কেজির দু’টি বোয়াল মাছ।

সোমবার (২২ জানুয়ারি) ভোরে তাপস হালদারের জালে মাছ দু’টি ধরা পড়ে। তিনি দৌলতদিয়া ঘাটে এনে চান্দু মোল্লা নামে এক মাছ ব্যবসায়ীর কাছে মাছ দু’টি বিক্রি করেন।

চান্দু মোল্লা বলেন, তাপসের কাছ থেকে আমি বড় মাছটি এক হাজার ৫৫০ টাকা ও ছোটটি এক হাজার ৩৫০ টাকা কেজি দরে কিনেছিলাম। মাছ দু’টি কেনার পর ঢাকায় আমার এক নিয়মিত কাস্টমারের সঙ্গে যোগাযোগ করে বিক্রি করেছি। আমি বড় মাছটি এক হাজার ৬০০ ও ছোটটি এক হাজার ৪০০ টাকা কেজি দরে বিক্রি করেছি। আমার ছোট ভাই মাছ দু’টি নিয়ে ঢাকায় পৌঁছে দিয়ে এসেছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর