,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলায় মো. বজলু শেখ (৪৫) নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোরে ঢাকার সাভারের আকরাইল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বজলু শেখ বালিয়াকান্দি উপজেলার ভাতছালা গ্রামের মৃত তিজারত শেখের ছেলে।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের ২ নম্বর কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, ২০১৭ সালের ১১ অক্টোবর তার বাড়ির পার্শ্ববর্তী এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেন বজলু শেখ। এ ঘটনায় ওই নারীর ভাই ১৩ অক্টোবর বালিয়াকান্দি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ পরিপ্রেক্ষিতে মঙ্গলবার ভোর ৫টার দিকে ঢাকার সাভারের আকরাইল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করে বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) অঙ্কুর কুমার ভট্রাচার্য্য জানান, বজলু শেখকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর