,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

রাজবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষককে হত্যা

News

রাজবাড়ী সদর : জমি সংক্রান্ত বিরোধের জেরে রাজবাড়ীতে নাসির উদ্দিন নসু (৫০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর মোল্লাডাঙ্গা গ্রামে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষ।

পরে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

নসুর ছেলে রুবেল মোল্লা বলেন, প্রায় দুই মাস ধরে বাড়ির পাশের ৮ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী রহমান শেখের সঙ্গে আমাদের বিরোধ চলছিলো। মঙ্গলবার সকালে স্থানীয় ব্যক্তিদের উপস্থিতিতে ওই জমি মাপের দিন নির্ধারন করা ছিল। জমি মাপের জন্য দু’পক্ষের লোকই নিজেদের ল্যান্ড সার্ভেয়ার (জমি মাপক আমিন) নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলাম। এ সময় রহমান শেখের ছেলে ডাবলু শেখ, লাবলু শেখ, রিয়াজুল শেখ ও বাবলু শেখসহ তাদের আত্মীয় মমিন, শামীম, বাচ্চু, সাচ্চু, রিয়ন ও মাসুদ আমাদের ওপর হামলা চালায়। তারা বাঁশ দিয়ে আমার বাবাকে পিটিয়ে গুরুতর আহত করেন।

পরে বাবাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপতালে নেওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসতাপালে পাঠান। রাতে বাবার অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর থেকে রাতে তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজের সামনে পৌঁছালে তিনি মারা যান।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান রুবেল মোল্লা।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ভূঁইয়া বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর