,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

রাজবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে কৃষককে হত্যা

News

রাজবাড়ী সদর : জমি সংক্রান্ত বিরোধের জেরে রাজবাড়ীতে নাসির উদ্দিন নসু (৫০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছেন প্রতিপক্ষ।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ১১টার দিকে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর মোল্লাডাঙ্গা গ্রামে তাকে পিটিয়ে গুরুতর আহত করেন প্রতিপক্ষ।

পরে তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

নসুর ছেলে রুবেল মোল্লা বলেন, প্রায় দুই মাস ধরে বাড়ির পাশের ৮ শতাংশ জমি নিয়ে প্রতিবেশী রহমান শেখের সঙ্গে আমাদের বিরোধ চলছিলো। মঙ্গলবার সকালে স্থানীয় ব্যক্তিদের উপস্থিতিতে ওই জমি মাপের দিন নির্ধারন করা ছিল। জমি মাপের জন্য দু’পক্ষের লোকই নিজেদের ল্যান্ড সার্ভেয়ার (জমি মাপক আমিন) নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলাম। এ সময় রহমান শেখের ছেলে ডাবলু শেখ, লাবলু শেখ, রিয়াজুল শেখ ও বাবলু শেখসহ তাদের আত্মীয় মমিন, শামীম, বাচ্চু, সাচ্চু, রিয়ন ও মাসুদ আমাদের ওপর হামলা চালায়। তারা বাঁশ দিয়ে আমার বাবাকে পিটিয়ে গুরুতর আহত করেন।

পরে বাবাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপতালে নেওয়া হলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসতাপালে পাঠান। রাতে বাবার অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর থেকে রাতে তাকে নিয়ে ঢাকা মেডিকেল কলেজের সামনে পৌঁছালে তিনি মারা যান।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান রুবেল মোল্লা।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ভূঁইয়া বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর