,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

রাজবাড়ীতে ঘুষ ও দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত

News

রাজবাড়ী : ‘ঘুষ কে না বলুন, দুর্নীতি বর্জন করুন’- এ শ্লোগানকে সামনে রেখে রাজবাড়ীতে ঘুষ ও দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে স্থানীয় এনজিও কর্মজীবী কল্যাণ সংস্থার (কেকেএস) উদ্যোগে শহরের রেড ক্রিসেন্ট প্লাজায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় কেকেএস এর নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বার, সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন, পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন, দৌলতদিয়া মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার কলেজের অধ্যক্ষ সুলতান উদ্দিন আহমেদ, সচেতন নাগরিক কমিটির (সনাক) রাজবাড়ী জেলা কমিটির সভাপতি প্রফেসর শংকর চন্দ্র সিন্হা, বীর মুক্তিযোদ্ধা মহসিন উদ্দিন বতু, বহরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ ওহিদুল হক, এনজিও সমাজ উন্নয়ন পরিষদের (সমপদ) নির্বাহী পরিচালক ও বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ রাজবাড়ী জেলা কমিটির সাধারণ সম্পাদক মো. হেলাল উদ্দিন সরদার, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি সাংবাদিক দেবাশীষ বিশ্বাস প্রমুখ বক্তব্য দেন।

সভায় বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের প্রতিনিধি, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

কেকেএস এর নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বার বলেন, মহামান্য রাষ্ট্রপতি ও মাননীয় প্রধানমন্ত্রী ঘুষ ও দুর্নীতি বন্ধ করার জন্য দেশবাসীকে আহবান জানিয়েছেন। ঘুষ ও দুর্নীতি থেকে দূরে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রুপকল্প ২০২১ সালে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে উন্নয়ন দেশ গড়ার অঙ্গীকার নিয়ে যার যার অবস্থান থেকে আমাদের কাজ করে যেতে হবে। ঘুষ ও দুর্নীতি বন্ধ হলেই এদেশে নিজেদের অর্থায়নে পদ্মাসেতুর মতো বড় বড় ব্রিজ, রাস্তা, হাসপাতাল, স্কুল-কলেজ ও সেবামূলক প্রতিষ্ঠান করা যাবে।

মতবিনিময় সভায় ঘুষ ও দুর্নীতি বিরোধী কমিটি গঠণের প্রস্তাব উত্থাপন করেন কেকেএস এর সহকারী নির্বাহী পরিচালক ফকীর জাহিদুল ইসলাম রুমন। তার এ প্রস্তাবকে সমর্থন জানিয়ে উপস্থিত অতিথিরা কেকেএস এর নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বারকে আহবায়ক করে কমিটি গঠণের সিদ্ধান্ত নেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর