,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে কলেজছাত্রকে কুপিয়ে জখম

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে কৌশিক কৃষ্ণ দত্ত (১৯) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর পৌনে ২ টার দিকে জেলা শহরের পান্না চত্ত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

কৌশিক রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানী পুর এলাকার কমল কৃষ্ণ দত্তের ছেলে। তিনি ফরিদপুর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র।

ঘটনার প্রত্যক্ষদর্শী কৌশিকের বন্ধু হেমায়েত উদ্দিন হিমু বলেন, দুপুরে আমি ও কৌশিক পান্না চত্বর এলাকায় একটি রেসটুরেন্টে খাওয়ার জন্য ঢুকছিলাম। এ সময় রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার পিয়াল, শাকিল, লিমন, তমাল, রবিন ও রেল কলোনি এলাকার তারেক কৌশিকের উপর অতর্কিত হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কৌশকের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

কৌশিকের চাচাতো ভাই শিমুল কৃষ্ণ দত্ত বলেন, কৌশিক এখনো ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে কি কারণে তাকে এভাবে কোপানো হয়েছে তা আমরা বুঝতে পারছি না। কৌশিক সুস্থ্য হলে তার কাছ থেকে জানতে পারবো। মঙ্গলবার এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ভূইয়া বলেন, কৌশিকের পরিবার তাকে নিয়ে হাসপাতালে ব্যস্ত থাকায় এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা দায়ের হয়নি। তবে তার পরিবার মৌখিকভাবে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর