,

রাজবাড়ীতে কলেজছাত্রকে কুপিয়ে জখম

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে কৌশিক কৃষ্ণ দত্ত (১৯) নামে এক কলেজছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর পৌনে ২ টার দিকে জেলা শহরের পান্না চত্ত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

কৌশিক রাজবাড়ী শহরের দক্ষিণ ভবানী পুর এলাকার কমল কৃষ্ণ দত্তের ছেলে। তিনি ফরিদপুর সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের ডিপ্লোমা ইন সিভিল ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র।

ঘটনার প্রত্যক্ষদর্শী কৌশিকের বন্ধু হেমায়েত উদ্দিন হিমু বলেন, দুপুরে আমি ও কৌশিক পান্না চত্বর এলাকায় একটি রেসটুরেন্টে খাওয়ার জন্য ঢুকছিলাম। এ সময় রাজবাড়ী শহরের সজ্জনকান্দা এলাকার পিয়াল, শাকিল, লিমন, তমাল, রবিন ও রেল কলোনি এলাকার তারেক কৌশিকের উপর অতর্কিত হামলা চালায়। তারা ধারালো অস্ত্র দিয়ে কৌশকের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

কৌশিকের চাচাতো ভাই শিমুল কৃষ্ণ দত্ত বলেন, কৌশিক এখনো ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তবে কি কারণে তাকে এভাবে কোপানো হয়েছে তা আমরা বুঝতে পারছি না। কৌশিক সুস্থ্য হলে তার কাছ থেকে জানতে পারবো। মঙ্গলবার এ ঘটনায় আমাদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হবে।

রাজবাড়ী সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. কামাল হোসেন ভূইয়া বলেন, কৌশিকের পরিবার তাকে নিয়ে হাসপাতালে ব্যস্ত থাকায় এ ঘটনায় এখনো পর্যন্ত মামলা দায়ের হয়নি। তবে তার পরিবার মৌখিকভাবে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর