,

সর্বশেষ :
‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব” রাজবাড়ীর বসন্তপুরে ভাবীকে যৌন নিপীড়নের অভিযোগে দেবরের বিরুদ্ধে মামলা রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিশেষ ভিজিএফ চাল বিতরণ

গোয়ালন্দে ১০ লাখ টাকার হেরোইনসহ বিক্রেতা আটক

News

গোয়ালন্দ : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ১০ লাখ টাকা মূল্যের ১১৩ পুরিয়া হেরোইনসহ মো. ইমামুল হাসান তানভীর (২৪) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সদস্যরা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দৌলতদিয়া মনোরমা সিনেমাহল এলাকা থেকে তাকে আটক করা হয়। তানভীর বালিয়াকান্দি উপজেলার দুর্গাবতী গ্রামের আজগর আলীর ছেলে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক রাজীব মিনা বলেন, তানভীর একজন পেশাদার মাদক বিক্রেতা। সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মনোরমা সিনেমাহল এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তাকে তল্লাশি করে ১১৩ পুরিয়ায় ১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইনের মূল্য ১০ লাখ টাকা হবে বলে জানান তিনি।

তানভীরের বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর