,

রাজবাড়ীতে জামাই ও নাতির মারধরে বৃদ্ধার মৃত্যু

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মেয়ের জামাই ও নাতির মারধরে নূরজাহান বেগম (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকেল ৪টার দিকে সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কাহারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় নূরজাহানের মেয়ে সেফালী বেগম (৩৫) ও ছেলে জিয়া (৩০) আহত হন। পরে আহতদের মধ্যে সেফালীকে রাজবাড়ী সদর হাসপাতালে ও জিয়াকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসাধীন সেফালী বলেন, কিছুদিন আগে আমার মা নূরজাহান জমি কিনে আমার নামে লিখে দেন। এ নিয়ে আমার স্বামী আব্দুল সামাদ, ছেলে মিরাজ ও মেয়ে স্বপ্না বিবাদ সৃষ্টি করেন। এর জের ধরে মঙ্গলবার বিকেলে কথা কাটাকাটির একপর্যায়ে আমার স্বামী ও ছেলে আমাদের মারধর করেন। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় মায়ের মৃত্যু হয়।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. রবিউল আজম বলেন, চিকিৎসাধীন অবস্থায় নূরজাহানের মৃত্যু হয়। পাশাপাশি আহত সেফালী বেগমকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি রেখে জিয়াকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে পাঠানো হয়েছে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. কামাল হোসেন ভূঁইয়া বলেন, এ ঘটনায় এখনো কেউ অভিযোগ করেননি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর