,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

ছাত্রলীগের খবর কে নেয় ??

News

আওয়ামী লীগের অঙ্গসংগঠন হিসেবে ছাত্রলীগ প্রতিটি ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে। আওয়ামী লীগের হোক বা এর প্রতিটি অঙ্গসংগঠনের যেকোনো নেতা-কর্মীর কিছু হলেই ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ মিছিল নিয়ে আন্দোলন সংগ্রামে নেমে যায়।

কিন্তু ছাত্রলীগের কোন নেতারও যদি কিছু হয় ছাত্রলীগের ভাইগুলো ছাড়া কয়জন আওয়ামী লীগ নেতা বা অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মীকে পাশে পাওয়া যায় ?

ছাত্রনেতারা তাদের কোন কর্মীর কাছে আসলে হাসি মুখে কথা বলে এককাপ চা হলেও খাওয়ায়, নিজের ভেতরে শত শত কষ্ট-বেদনা থাকলেও বুঝতে দেয়না।

ছাত্রনেতারা এমন একটি সময়ে দায়িত্ব পায় তার ইউনিটটি পরিচালনা করার জন্য, যখন পরিবারের হাল ধরার মতো বয়স আসে তখন তারা পরিবারের পরিবর্তে হালধরে সংগঠনের!! পরিবারের থেকে বেশি গুরুত্ব দিয়ে সংগঠনকে পরিচালনার জন্য সর্বোচ্চ চেষ্টা করে।

কিন্তু যখন ছাত্রলীগের নেতা হয়েও পরিবারের জন্য কিছু করতে পারেনা তখন কে খবর রাখে?? অনেক নেতাই আশ্বাস দেন, কিন্তু সব শেষে কে মনে রাখে???

অথচ- ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ যদি সামান্য ভুলও করে ফেলে নিজের অজান্তে, তা হলেও একে নয়ছয় বলে তোলাধোনা করার মতো লোকের অভাব হয়না!!!

এমন হাজারো অব্যাক্ত কথা রয়েছে প্রতিটি ছাত্রলীগের নেতা-কর্মীদের মনে। আসলেই ছাত্রলীগের খবর নেওয়ার মতো কেউ নেই!!

লেখক : সভাপতি, রাজবাড়ী সদর উপজেলা ছাত্রলীগ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর