,

সর্বশেষ :
শহিদদের শ্রদ্ধা জানাতে কলাগাছের স্মৃতির মিনার রাজবাড়ীতে বই মেলা শুরু রাজবাড়ীতে মেয়েকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ট্রাষ্টি বোর্ডকে আরও ৮ লাখ টাকা দিলেন ডা. আবুল হোসেন বালিয়াকান্দিতে শিশু ছাত্রীদের ধর্ষণ ও যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার রাজবাড়ীতে ১৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী আটক রাজবাড়ীতে কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে রাজমিস্ত্রী আটক এক যুগ ধরে চিকিৎসাসেবার নামে প্রতারণা করে আসছেন রাজবাড়ীর পচা কর্মকার! সেদিন রোদ্দুর হয়নি বলেই আজ বৃষ্টি হলো… এহসান কলিন্স শিক্ষা প্রতিমন্ত্রী জনসভায় ফয়সাল সরদারের নেতৃত্বে লক্ষীকোলের ৫ শতাধিক নারী-পুরুষ

রাজবাড়ীতে সরকারি কর্মচারীর বিরুদ্ধে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির অভিযোগ

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদফতরের ডাটা এন্ট্রি অপারেটর মো. শাহ মর্তুজা আলীর (৫০) বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগ উঠেছে।

এ অভিযোগের পরিপ্রেক্ষিতে শাহ মর্তুজা আলীকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দিয়েছেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সরকার আশ্রাফুল ইসলাম।

ডা. সরকার আশ্রাফুল ইসলাম ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে বলেন, রোববার (২৮ জানুয়ারি) আমি রাজবাড়ী জেলা ছাত্রীলেগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীবের মাধ্যমে জানতে পারি শাহ মর্তুজা আলী এক ছাত্রনেতার সামনে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও অশালীন কথা বলেছেন। যা সরকারি কর্মচারী শৃঙ্খলা ও আচরণ বিধিমালা ১৯৮৫ (শৃঙ্খলা ও আপিল বিধি) এর পরিপন্থী। তাই শাহ্ মর্তুজাকে ওইদিনই মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি ও অশালীন কথা কেন বলেছেন তার স্বপক্ষে সন্তোষজনক জবাব দেওয়ার জন্য শোকজ নোটিশ দেওয়া হয়েছে।  নোটিশে তাকে জবাবের জন্য সাতদিনের সময় দেওয়া হয়েছে। জবাব পাবার পর তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে বলেন, গত ২০ জানুয়ারি থেকে রাজবাড়ী জেলা প্রাণিসম্পদ অফিসে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ-২০১৮’এর অনুষ্ঠান শুরু হয়। ওই অনুষ্ঠান উপলক্ষে অফিসে লাইটিংসহ ব্যাপক সাজসজ্জা করা হয়। ২৫ জানুয়ারি রাতে ওই সাজসজ্জা দেখে স্থানীয় ওয়ার্ডের সাবেক ছাত্রলীগনেতা রিপন আহমেদ কৌতুহুলবশত উপজেলা প্রাণিসম্পদ অধিদফতরের ডাটা এন্ট্রি অপারেটর শাহ মর্তুজা আলীর কাছে জিজ্ঞেস করেন সেটি কিসের অনুষ্ঠান। ওইসময় শাহ মর্তুজা আলী রিপনকে বলেন- ‘এটি শেখ হাসিনার ম্যারেজ ডে’। পরবর্তীতে রিপন আমাকে ঘটনাটি বললে আমি জেলা ও সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তাকে বিষয়টি জানাই। প্রধানমন্ত্রীকে নিয়ে শাহ্ মর্তুজা আলীর করা এ কটুক্তিটি প্রাণিসম্পদ অফিসের আরও কর্মচারীরাও শুনেছেন। আমরা এর বিচার দাবি করছি।

এদিকে, এ বিষয়ে কথা বলতে বুধবার (৩১ জানুয়ারি) দুপুর দুইটার দিকে অভিযুক্ত সরকারি কর্মচারী শাহ্ মর্তুজার সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে বলেন, আমি প্রধানমন্ত্রীকে নিয়ে কোনো কটুক্তি করিনি। আমাকে শুধু শুধু হয়রানি করা হচ্ছে। এই মুহুর্তে আমি ছুটি নিয়ে রাজবাড়ীর বাইরে আছি। শিগগিরই অফিসে গিয়ে শোকজ নোটিশের জবাব দিবো।

Comments

comments

     এ জাতীয় আরো খবর