,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

পাংশায় অস্ত্রসহ যুবক আটক

News

পাংশা : রাজবাড়ীর পাংশা উপজেলায় ওয়ান শুটারগানসহ সুমন মন্ডল (১৯) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার সাওরাইল ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। তিনি একই ইউনিয়নের বিশসাওরাইল গ্রামের চাঁদ আলী মন্ডলের ছেলে।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাফর আলী জানান, রোববার রাতে আমাদের কাছে তথ্য আসে সাওরাইল ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে পাচু শেখের মেহগনি বাগানের মধ্যে অস্ত্র কেনাবেচা হচ্ছে। এ খবর পেয়ে রাত ১১টার দিকে সেখানে অভিযান চালিয়ে একটি দেশী তৈরি ওয়ান শুটারগানসহ সুমনকে আটক করা হয়।

এ ব্যাপারে সুমনের বিরুদ্ধে পাংশা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে জানান তিনি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর