,

বালিয়াকান্দিতে এসএসসির প্রশ্ন সরবরাহ করতে গিয়ে ৩ কলেজছাত্র কারাগারে

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় এসএসসি পরীক্ষা শুরুর আগে কেন্দ্রের সামনে পরীক্ষার্থীদের মধ্যে প্রশ্নপত্র সরবরাহের চেষ্টা করায় তিন কলেজছাত্রকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রের সামন থেকে তাদের আটক করে এ দণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুম রেজা।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের জঙ্গল গ্রামের সুকুমার বিশ্বাসের ছেলে ও মাগুরা আদর্শ ডিগ্রি কলেজের ছাত্র সুব্রত বিশ্বাস (২৪), সদর ইউনিয়নের টিঅ্যান্ডটি এলাকার বাবলু মোল্লার ছেলে ও মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউট থেকে সম্প্রতি ডিপ্লোমা ইন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং শেষ করা সুমন মোল্লা (২৩) এবং জঙ্গল ইউনিয়নের গঙ্গাসাগর গ্রামের ক্ষিরদ চন্দ্র ঘোষের ছেলে ও বালিয়াকান্দি কলেজের এইচএসসি পরীক্ষার্থী সজীব ঘোষ (১৯)।

ইউএনও মাসুম রেজা বলেন, সকালে বালিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষা কেন্দ্রে ইংরেজি দ্বিতীয়পত্র পরীক্ষা শুরুর আগে মোবাইলের মাধ্যমে ইন্টারনেট থেকে প্রশ্নপত্র ডাউনলোড করে পরীক্ষার্থীদের মধ্যে সরবরাহের চেষ্টা করছিলেন সুব্রত, সুমন ও সজীব। এ সময় তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে সুব্রত ও সুমনকে ছয় মাস করে এবং সজীবকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর