,

সর্বশেষ :
রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন

রাজবাড়ীতে বিএনপির ৬১ নেতাকর্মী আটক

News

রাজবাড়ী :  নাশকতার আশঙ্কায় রাজবাড়ীতে বিএনপির ৬১ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ ফেব্রুয়ারি) দিনগত রাত থেকে বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত জেলার পাঁচ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পাঁচ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাদের (ওসি) কাছ থেকে জানা গেছে, ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ দলটির আরো চার নেতার দুর্নীতির মামলার রায় ঘোষণা করা হবে। ওই রায়কে কেন্দ্র করে অপ্রিতীকর ঘটনা ও নাশকতা এড়াতে সারাদেশে বিশেষ অভিযান চালাচ্ছে পুলিশ। তারই অংশ হিসেবে সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত থেকে বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত রাজবাড়ী সদর থানায় ৮ জন, গোয়ালন্দে ৮, পাংশায় ১৮, বালিয়াকান্দিতে ১৭ ও কালুখালীতে ১০ জনসহ বিএনপির মোট ৬১ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর