,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

খালেদার কারাদণ্ডের প্রতিবাদে রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সাজ্জাদের বিবৃতি

News

রাজবাড়ী : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ডের রায়েকে অবৈধ সাজা দাবি করে এ রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছেন রাজবাড়ী জেলা বিএনপির সদস্য ও বসন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. সাজেদুল বিশ্বাস সাজ্জাদ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংবাদ মাধ্যমের কাছে পাঠানো এক বিবৃতিতে এ প্রতিক্রিয়া জানান তিনি।

বিবৃতিতে সাজেদুল বিশ্বাস সাজ্জাদ বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে কথিত জিয়া অরফানেজ ট্রাস্টের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় ৫ বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছেন। তাকে নির্বাচন থেকে বাইরে রাখতেই এ দণ্ড দেওয়া হয়েছে।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার রাজনৈতিক উদ্দেশ্যে আদালতকে ব্যবহার করার যে অপকৌশল গ্রহণ করেছেন, এ রায় তারই ধারাবাহিকতা মাত্র। এ রায় জনগণের কাছে গ্রহণযোগ্য নয়।

এ রায়কে ঘিরে বিএনপির কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নেতৃত্বে দলীয় সকল নেতাকর্মীদেরকে বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান সাজেদুল বিশ্বাস সাজ্জাদ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর