,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

খালেদার কারাদণ্ডের প্রতিবাদে রাজবাড়ী জেলা বিএনপির সদস্য সাজ্জাদের বিবৃতি

News

রাজবাড়ী : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ডের রায়েকে অবৈধ সাজা দাবি করে এ রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছেন রাজবাড়ী জেলা বিএনপির সদস্য ও বসন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. সাজেদুল বিশ্বাস সাজ্জাদ।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সংবাদ মাধ্যমের কাছে পাঠানো এক বিবৃতিতে এ প্রতিক্রিয়া জানান তিনি।

বিবৃতিতে সাজেদুল বিশ্বাস সাজ্জাদ বলেন, রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার হীন উদ্দেশ্যে সরকার বিএনপির চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী ও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়াকে কথিত জিয়া অরফানেজ ট্রাস্টের মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় ৫ বছরের কারাদণ্ডে দণ্ডিত করেছেন। তাকে নির্বাচন থেকে বাইরে রাখতেই এ দণ্ড দেওয়া হয়েছে।

তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, সরকার রাজনৈতিক উদ্দেশ্যে আদালতকে ব্যবহার করার যে অপকৌশল গ্রহণ করেছেন, এ রায় তারই ধারাবাহিকতা মাত্র। এ রায় জনগণের কাছে গ্রহণযোগ্য নয়।

এ রায়কে ঘিরে বিএনপির কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে রাজবাড়ী জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মের নেতৃত্বে দলীয় সকল নেতাকর্মীদেরকে বিভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার অনুরোধ জানান সাজেদুল বিশ্বাস সাজ্জাদ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর