,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক হিটু আটক

News

রাজবাড়ী: রাজবাড়ী পৌর বিএনপির সাধারণ সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটুকে আটক করেছে পুলিশ।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে জেলা কারাগারের সামন থেকে তাকে আটক করা হয়। তিনি শহরের কাজীকান্দা এলাকার আজাহার চৌধুরীর ছেলে।

দলীয় সূত্রে জানা গেছে, খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার আশঙ্কায় শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) রাতে জেলা বিএনপির সহ-সভাপতি আফছার আলী সরদারকে আটক করে পুলিশ। শনিবার ১৫১ ধারায় তাকে কারাগারে পাঠানো হয়। পরে রোববার আফছার আলী সরদার আদালত থেকে জামিন পান। বিকেলে দলীয় নেতাকর্মীরা আফছার আলী সরদারকে আনতে জেলা কারাগারের সামনে যান। সেখানে অপেক্ষা করাকালে পুলিশ হিটুকে আটক করে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল জানান, নাশকতা ও অরাজকতা পরিস্থিতি সৃষ্টির আশঙ্কায় তাকে আটক করা হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর