,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

সংসদে দ্বিতীয় পদ্মাসেতুর দাবি প্রতিমন্ত্রী কেরামত আলীর

News

ঢাকা : আবারও সংসদে দ্বিতীয় পদ্মাসেতুর দাবি তুলেছেন শিক্ষা প্রতিমন্ত্রী (কারিগরি ও মাদ্রাসা) কাজী কেরামত আলী। এই সেতুর যৌক্তিকতা তুলে ধরে তিনি বলেন, দ্বিতীয় পদ্মাসেতু হলে ঢাকার উপর মানুষের চাপ কমবে। ওই অঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন হবে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে জাতীয় সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনিত ধন্যবাদ প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে এ দাবি করেন প্রতিমন্ত্রী।

কাজী কেরামত আলী বলেন, পদ্মাসেতু হচ্ছে। প্রধানমন্ত্রী ও যোগাযোগ মন্ত্রী বিভিন্ন সময় বলেছেন, প্রথম পদ্মাসেতু হলে একটা পর্যায়ে গিয়ে দ্বিতীয় পদ্মাসেতুর কাজ শুরু করবেন। আমি তাই রাজবাড়ীবাসীর পক্ষ থেকে দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এছাড়া ১০০টি অর্থনৈতিক জোনের মধ্যে রাজবাড়ীতেও অর্থনৈতিক জোন করার দাবি জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, রাজবাড়ীসহ ওই অঞ্চলের লোকের ভাগ্যোন্নয়ন ও বেকারত্ব দূর করতে নতুন অর্থনৈতিক জোন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সরকারে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, সরকার নানামুখী উন্নয়ন কাজ হাতে নিয়েছে। দক্ষ জনশক্তি গড়ে তুলতে কারিগরি শিক্ষার ওপর সরকার জোর দিয়েছে বলেও জানান তিনি।

বর্তমান সরকারের আইনের প্রতি শ্রদ্ধাশীল মন্তব্য করে কাজী কেরামত আলী বলেন, দেশে আইনের শাসন আছে বলেই খালেদা জিয়া জেলে গেছেন। এখানে সরকারের কোনো হাত নেই। নিজ এলাকায় বিএনপি’র একজন কর্মীকেও মিথ্যা মামলায় জড়ানো হয়নি দাবি করেন তিনি। নিজেকে সাদা, সরল মনের মানুষ দাবি করে প্রতিমন্ত্রী বলেন, আমি কোনো অন্যায় করি না। আমি সরল মানুষ, সরলভাবেই রাজনীতি করি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর