,

সর্বশেষ :
আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’

সংসদে দ্বিতীয় পদ্মাসেতুর দাবি প্রতিমন্ত্রী কেরামত আলীর

News

ঢাকা : আবারও সংসদে দ্বিতীয় পদ্মাসেতুর দাবি তুলেছেন শিক্ষা প্রতিমন্ত্রী (কারিগরি ও মাদ্রাসা) কাজী কেরামত আলী। এই সেতুর যৌক্তিকতা তুলে ধরে তিনি বলেন, দ্বিতীয় পদ্মাসেতু হলে ঢাকার উপর মানুষের চাপ কমবে। ওই অঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন হবে।

সোমবার (১২ ফেব্রুয়ারি) রাতে জাতীয় সংসদ অধিবেশনে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনিত ধন্যবাদ প্রস্তাবের উপর আলোচনায় অংশ নিয়ে এ দাবি করেন প্রতিমন্ত্রী।

কাজী কেরামত আলী বলেন, পদ্মাসেতু হচ্ছে। প্রধানমন্ত্রী ও যোগাযোগ মন্ত্রী বিভিন্ন সময় বলেছেন, প্রথম পদ্মাসেতু হলে একটা পর্যায়ে গিয়ে দ্বিতীয় পদ্মাসেতুর কাজ শুরু করবেন। আমি তাই রাজবাড়ীবাসীর পক্ষ থেকে দ্বিতীয় পদ্মাসেতু নির্মাণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করছি।

এছাড়া ১০০টি অর্থনৈতিক জোনের মধ্যে রাজবাড়ীতেও অর্থনৈতিক জোন করার দাবি জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, রাজবাড়ীসহ ওই অঞ্চলের লোকের ভাগ্যোন্নয়ন ও বেকারত্ব দূর করতে নতুন অর্থনৈতিক জোন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সরকারে উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে প্রতিমন্ত্রী বলেন, সরকার নানামুখী উন্নয়ন কাজ হাতে নিয়েছে। দক্ষ জনশক্তি গড়ে তুলতে কারিগরি শিক্ষার ওপর সরকার জোর দিয়েছে বলেও জানান তিনি।

বর্তমান সরকারের আইনের প্রতি শ্রদ্ধাশীল মন্তব্য করে কাজী কেরামত আলী বলেন, দেশে আইনের শাসন আছে বলেই খালেদা জিয়া জেলে গেছেন। এখানে সরকারের কোনো হাত নেই। নিজ এলাকায় বিএনপি’র একজন কর্মীকেও মিথ্যা মামলায় জড়ানো হয়নি দাবি করেন তিনি। নিজেকে সাদা, সরল মনের মানুষ দাবি করে প্রতিমন্ত্রী বলেন, আমি কোনো অন্যায় করি না। আমি সরল মানুষ, সরলভাবেই রাজনীতি করি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর