,

সর্বশেষ :
রাজবাড়ীর জরিনা বেগমের চোখের অপারেশনের জন্য সাহায্যের আবেদন মেয়েকে দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রির সময় ধরা পড়লো বাবা! বঙ্গবন্ধুর জন্মদিনে শিশুদের সঙ্গে কেক কাটলেন রাজবাড়ীর এসপি রাজবাড়ী সদরে জনসমর্থনে এগিয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ভিপি পিয়াল ৮ মাসেও গ্রেফতার হয়নি কলেজছাত্র রুমানের খুনিরা! ‘সচিব পরিচয়ে ফোন নম্বর সংগ্রহ, সর্বহারা পরিচয়ে চাঁদা দাবি’ রাজবাড়ীতে ৪ টি আগ্নেয়াস্ত্রসহ ২ চরমপন্থী নেতা গ্রেফতার রাজবাড়ীর গোয়ালন্দমোড়ে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক রাজবাড়ীতে ১২% মূল্য ছাড়ে আইপিএস বিক্রি করছে ‘রানা ইলেকট্রনিক্স সার্ভিসিং সেন্টার’

রাজবাড়ীতে মাদক বিক্রেতা মা-ছেলের কারাদণ্ড

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে গাঁজাসহ আটক মা ও দুই ছেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলা শহরের বিনোদপুর এলাকার মৃত মোস্তফা শেখের স্ত্রী তৈয়বা খাতুন (৫৪) তার ছেলে শাহীন শেখ (৩২) ও শাকিল শেখ (১৯)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালত মাদকবিরোধী অভিযান চালিয়ে শহরের বিনোদপুর এলাকার মাদক ব্যবসায়ী তৈয়বা খাতুনের বসত ঘর তল্লাশি করে। এসময় তৈয়বার বসতঘর থেকে ৫শ’ গ্রাম গাঁজা ও তার ছেলে শাহীনের বসত ঘর থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানমের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত গঠন করে তৈয়বা খাতুনকে আট মাস ও তার ছেলে শাহীন শেখকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

অপর অভিযানে সকাল সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী নুরপুর গ্রামে শ্বশুর বাড়ির বসত ঘর থেকে তৈয়বা খাতুনের অপর ছেলে শাকিল শেখকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা আরও জানান, দণ্ডপ্রাপ্ত মা ও দুই ছেলে পেশাদার মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা মাদক বিক্রি করে আসছিলেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর