,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে মাদক বিক্রেতা মা-ছেলের কারাদণ্ড

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে গাঁজাসহ আটক মা ও দুই ছেলেকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলা শহরের বিনোদপুর এলাকার মৃত মোস্তফা শেখের স্ত্রী তৈয়বা খাতুন (৫৪) তার ছেলে শাহীন শেখ (৩২) ও শাকিল শেখ (১৯)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালত মাদকবিরোধী অভিযান চালিয়ে শহরের বিনোদপুর এলাকার মাদক ব্যবসায়ী তৈয়বা খাতুনের বসত ঘর তল্লাশি করে। এসময় তৈয়বার বসতঘর থেকে ৫শ’ গ্রাম গাঁজা ও তার ছেলে শাহীনের বসত ঘর থেকে এক কেজি গাঁজাসহ তাদের আটক করা হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া শাহনাজ খানমের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত গঠন করে তৈয়বা খাতুনকে আট মাস ও তার ছেলে শাহীন শেখকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

অপর অভিযানে সকাল সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী নুরপুর গ্রামে শ্বশুর বাড়ির বসত ঘর থেকে তৈয়বা খাতুনের অপর ছেলে শাকিল শেখকে ২শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এসময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক রাজীব মিনা আরও জানান, দণ্ডপ্রাপ্ত মা ও দুই ছেলে পেশাদার মাদক বিক্রেতা। দীর্ঘদিন ধরে তারা মাদক বিক্রি করে আসছিলেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর