,

রাজবাড়ীতে মাদক ব্যবসায়ী রিপন সরকারকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ

News

রাজবাড়ী সদর : রাজবাড়ীতে ২৯ বোতল ফেনসিডিলসহ রিপন সরকার ওরফে বিপুল (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে জেলা সদরের বসন্তপুর হাট এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি বসন্তপুর ইউনিয়নের হাটজয়পুর গ্রামের নিপেন্দ্রনাথ সরকারের ছেলে।

বসন্তপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো. জালাল উদ্দিন মোল্লা ও স্থানীয় সমাজসেবক সাজেদুল বিশ্বাস সাজ্জাদ বলেন, রিপন সরকার ভাটার ব্যাবসার আড়ালে দীর্ঘদিন যাবৎ ভারত থেকে ফেনসিডিল পাঁচার করে এনে খুচরা বিক্রেতাদের দিয়ে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করাতেন। ইতোমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী তাকে ধরার জন্য কয়েকবার অভিযান চালিয়েছে। কিন্তু, হাতেনাতে তাকে ফেনসিডিলসহ না পাওয়ায় তিনি ধরাছোঁয়ার বাইরে ছিলেন।

শুক্রবার রাত ৮টার দিকে রিপন একটি ব্যাগে করে ফেনসিডিল নিয়ে তার এক খুচরা বিক্রেতার কাছে দেওয়ার উদ্দেশ্যে বসন্তপুর হাটে আসেন। এসময় স্থানীয়রা তাকে ফেনসিডিলসহ হাতেনাতে আটক করে উত্তম-মধ্যম দিয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

রাজবাড়ীর খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহিদুল ইসলাম বলেন, রিপন সরকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। অত্যন্ত ধ্রুতবাজ হওয়ায় তিনি এতোদিন ধরাছোঁয়ার বাইরে ছিলেন। তার বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর