,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

খালেদার মুক্তির দাবিতে আন্দোলনে সক্রিয় তারেকের ভায়রা ভাই মাহিদ

News

ঢাকা : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত সকল কর্মসূচীতে নিয়মিত অংশগ্রহণ করছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ভায়রা ভাই এ. এন. এম. মাহিদ উদ্দিন ভূঁইয়া।

জানা যায়, পেশায় ফ্রিল্যান্স কনসালটেন্ট মাহিদের জন্ম ও বেড়ে উঠা রাজধানীর মোহাম্মদপুর এলাকায় । এখনও বাস করছেন একই এলাকায় । ধানমন্ডি বয়েজ স্কুল ও ঢাকা কলেজে পড়াশুনা শেষ করে এমবিএ করছেনে স্ট্যামফোর্ড ইউনিভাসির্টি থেকে । গুলশান অফিস ও পল্টন অফিসে নিয়মিত উপস্থিতি রয়েছে মাহিদের । তারেক রহমানের আত্নীয় হওয়ার সুবাদে দলের শীর্ষ নেতৃবৃন্দসহ সকল স্থরের নেতাকর্মীদের কাছে মাহিদের রয়েছে আলাদা গ্রহণযোগ্যতা । দলের যেকোন কর্মসূচীতে এবং যেকোন প্রয়োজনে সাধ্যমত পাশে দাঁড়ান মাহিদ ভূঁইয়া । গত বন্যায় বিএনপির কেন্দ্রীয় ত্রাণ তহবিলে ব্যাক্তিগতভাবে সহযোগিতা করেছেন তিনি । ২০১৪ সালের ৫ই মার্চ মাহিদের তত্তাবধানে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক এবং বর্তমান ১৮ জন ফুটবলার বিএনপি তে যোগদান করেন। যার মধ্যে আমিনুল হক অন্যতম। যিনি বর্তমান দলের ক্রীড়া সম্পাদক। মাহিদ স্কুল এবং কলেজ জীবনে স্কুল এবং কলেজ ক্রিকেট দলের অন্যতম সদস্য ছিলেন এবং জাতীয় অনুরুদ্ধ ১৬ দলে ডাক পেয়েছিলেন।

জানা যায়, মোহাম্মদপুর এলাকার মানুষের সাথে মাহিদের রয়েছে ঘনিষ্ট যোগাযোগ । স্থানীয় বাসিন্দাদের সুখ দুখের সব খবর রাখেন তিনি । স্থানীয় বাসিন্দারা এ এলাকার সন্তান হিসেবে তাকে আগামী নির্বাচনে প্রার্থী হিসেবে দেখতে চান ।

মাহিদ জানান, তিনি মানুষের জন্য কাজ করে যেতে চান । দল চাইলে তিনি আগামী নির্বাচনে তিনি এ এলাকা থেকে নির্বাচন করতে আগ্রহী । দল এবং দেশের জন্য কাজ করাই এখন তার মূল লক্ষ্য।

মাহিদ ভূঁইয়ার স্ত্রী সাবরিনা মুনীর তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমানের মামাতো বোন । তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সাথে জড়িত । মাহিদ -সাবরিনা দম্পতি দুই পুত্র সন্তানের জনক ।

মাহিদের বাবা আলহাজ্ব মো. বেলায়েত হোসেন ভূঁইয়া তিতাসগ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানী লিমিটেডের সাবেক মহাব্যবস্থাপক এবং মাতা মিসেস হাফসা আক্তার একজন গৃহিণী ।

Comments

comments

     এ জাতীয় আরো খবর