,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে অ্যাড. খালেকের নেতৃত্বে বিএনপির মাতৃভাষা দিবস পালন

News

রাজবাড়ী : রাজবাড়ীতে জেলা বিএনপির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে জেলা শহরের রেল স্টেশন এলাকায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এম.এ খালেকের চেম্বার প্রাঙ্গনে তার নেতৃত্বে জাতীয়, দলীয় এবং কালো পতাকা উত্তোলণ করেন দলীয় নেতাকর্মীরা।

পরে সেখান থেকে একটি শোক র‌্যালি বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন নেতাকর্মীরা। র‌্যালি শেষে  বীর মুক্তিযোদ্ধা শহীদ খুশি রেলওয়ে ময়দানস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তারা।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন মিয়া, জেলা বিএনপির উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট হাবীব হেনা, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কেএ বারী, গোলাম কাশেম, দপ্তর সম্পাদক খন্দকার নুরুল নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক রইচ উদ্দিন ডিউক, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাহফুজুর রহমান, সহ-কোষাধ্যক্ষ মো. রেজাউল করিম খান রেজা, জেলা যুবদলের সাধারণ সম্পাদক রেজাউল করিম পিন্টু, জেলা বিএনপির সদস্য ও যুক্তরাজ্য ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এম.এ খালেদ পাভেলসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর