,

শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এসে শ্লীলতাহানির শিকার স্কুলছাত্রী

News

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় দশম শ্রেণিতে পুড়ুয়া এক স্কুলছাত্রীকে শ্লীলতাহানি করেছে তারই এক বখাটে সহপাঠী।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওই ছাত্রী বিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এলে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী, শিক্ষার্থী, অভিভাবকদের সঙ্গে কথা বলে জানাগেছে, শালমারা নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল একই বিদ্যালয়ের  ছাত্র ও নিশ্চন্তপুর গ্রামের তোফাজ্জেল প্রামাণিকের ছেলে তানজির হোসেন।

ওইছাত্রী প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় তানজির তাকে ক্ষতি করার জন্য অনেক দিন ধরে সুযোগ খুঁজছিল। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ওই ছাত্রী বিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে এলে তানজির তার ওপর হামলা করে শ্লীলতাহানি ঘটায়।

পরে ওই ছাত্রী ঘটনাটি তার পরিবারকে জানালে শালমারা নিশ্চন্তপুর উচ্চ বিদ্যালয়ে লাইব্রেরীতে দুই পক্ষের লোকজনের শালিসী বৈঠক বসে। স্কুলের প্রধান শিক্ষক রঞ্জিত কুমার পাল এবং ম্যানেজিং কমিটির সদস্য সাদেক আলী সরদার, খোরশেদ আলম, তোফাজ্জেল হোসেন, আ. আলীম, মিলন হোসেন, জরিপ, সোবাহান, জহুরুল, মোর্শেদুল, ইমন, আমোদ মোল্লাসহ এলাকার লোকজনের উপস্থিতিতে তানজির নিজের দোষ স্বীকার করে এ ঘটনার জন্য ক্ষমা চায়।

ঘটনার সত্যতা স্বীকার করে শালমারা নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জিত কুমার পাল বলেন, তানজিরকে আপাতত স্কুলে না আসার জন্য মৌখিকভাবে নির্দেশ দিয়েছে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি। পরবর্তীতে সকলে বসে সিদ্ধান্ত নিয়ে ঝামেলাটি পুরোপুরি মিটমাট করা হবে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর