,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীর বসন্তপুরে তরুণী ধর্ষণকে কেন্দ্র করে পুলিশের তৎপরতা বৃদ্ধি

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে এক তরুণীকে গণধর্ষণকে কেন্দ্র করে ওই এলাকায় ব্যাপক তৎপরতা শুরু করেছে পুলিশ।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিনগত রাত ১১টা থেকে প্রায় সাড়ে ৩টা পর্যন্ত খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মো. শহিদুল ইসলামের নেতৃত্বে পুলিশের এ তৎপরতা চলে।

মো. শহিদুল ইসলাম ‘রাজবাড়ী নিউজ২৪.কম’-কে বলেন, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাতে বসন্তপুর ইউনিয়নের মজলিশপুর গ্রামে এক তরুণী গণধর্ষণের শিকার হয়। ইতোমধ্যে এ ঘটনার সঙ্গে জড়িত তিন যুবককে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। ওই ধর্ষণকে কেন্দ্র করে পুলিশ সুপার সালমা বেগম পিপিএম স্যারের নির্দেশে বসন্তপুর এলাকায় পুলিশের তৎপরতা বাড়ানো হয়েছে।

তিনি বলেন, পুলিশ সুপার স্যার বসন্তপুর ইউনিয়নসহ পুরো রাজবাড়ী জেলাকে অপরাধমুক্ত রাখতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে আমরা কাজ করে চলেছি। শনিবার সন্ধ্যায় আমি বসন্তপুর বাজারে পাহারার বিষয়ে বাজার কমিটির সঙ্গে মতবিনিময় সভা করেছি। বসন্তপুরের আইন-শৃঙ্খলা রক্ষায় আমার বিশেষ নজর রয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর