,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে নতুন পুলিশ সুপার হিসেবে আসছেন আসমা সিদ্দিকা মিলি

News

রাজবাড়ী : রাজবাড়ী জেলার নতুন পুলিশ সুপার হিসেবে নিয়োগ পেয়েছন ডিএমপি উপ-কমিশনার আসমা সিদ্দিকা মিলি (বিপিএম-সেবা)।

রোববার (২৫ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত ২৪৪ নম্বর প্রজ্ঞাপনে তাকে এ নিয়োগ দেওয়া হয়েছে।

একই প্রজ্ঞাপনে রাজবাড়ীর বর্তমান পুলিশ সুপার সালমা বেগমকে (পিপিএম-সেবা) ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে বদলী করা হয়েছে।

আসমা সিদ্দিকা মিলি জানান, তার পৈতিৃক বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামে। তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা এম এ হামিদ মিয়া ও মায়ের নাম রিজিয়া খানম। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর শেষে ২৪তম বিসিএসের মাধ্যমে ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

তিনি জাতিসংঘ শান্তি মিশনে কন্টিনজেন্ট কমান্ডার হিসেবে ডি আর কঙ্গোতে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এ সময় তিনি জাতিসংঘ শান্তিপদকে ভুষিত হন। ২০১৭ সালে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজি ব্যাচ প্রাপ্ত হন তিনি।

এ বছর পুলিশ সপ্তাহ-২০১৮ তে সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকায় অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে তিনি বাংলাদেশ পুলিশ পদক-২০১৮ (বিপিএম-সেবা) পদক পেয়েছেন। গত ৮ জানুয়ারি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস্ প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসমা সিদ্দিকা মিলিকে এ পদক পরিয়ে দেন।

জনকল্যাণকর কাজের মাধ্যমে দেশ ও জনগণের সেবা করতে দৃঢ় প্রত্যয়ী আসমা সিদ্দিকা মিলি আমৃত্যু দেশের সেবা করার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর