,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীতে উপকারভোগী গর্ভবতী ও প্রসূতি মায়েদের প্রশিক্ষণ

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ীতে বেসরকারি এনজিও তৃণমূল নারী উন্নয়ন সংস্থার উদ্যোগে ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ কর্মসূচির আওতায় উপকারভোগী গর্ভবতী ও প্রসূতি মায়েদের প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) জেলা শহরের নতুন বাজার এলাকায় পৌর কাউন্সিলর মিজানুর রহমান মিজানের অফিস কক্ষে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের সহযোগিতায় প্রশিক্ষণে গর্ভবতী ও প্রসূতী মায়েদের স্বাস্থ্য, পুষ্টি ও পরিস্কার পরিচ্ছন্নতা বিষয়ে আলোচনা করা হয়।

প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কাজী রওশন আক্তার।

অন্যান্যের মধ্যে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) সাদেকুর রহমান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরে সফুরা ফেরদৌস,  পাংশা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এম,এ নাহার ও রাজবাড়ী পৌরসভার সাত নম্বর ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজান উপস্থিত ছিলেন।

প্রশিক্ষণে প্রধান অতিথির বক্তব্যে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কাজী রওশন আক্তার বলেন, বাংলাদেশ সরকারের সামাজিক সূরক্ষা কর্মসূচির আওতায় ‘কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল’ একটি গুরুত্বপূর্ণ ও সময় উপযোগী কর্মসূচি। যা বাস্তবায়নে সরকারের পাশাপাশি কাজ করছে তৃণমূল নারী উন্নয়ন সংস্থা।

এ কর্মসূচি সফল করতে তিনি সকল প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান। প্রশিক্ষণ পরিচালনা করেন তৃণমূল নারী উন্নয়ন সংস্থার সভানেত্রী নাজমুল লায়লা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর