,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

বালিয়াকান্দিতে স্কুলছাত্রের আত্মহত্যা

News

বালিয়াকান্দি :  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বাবার ওপর অভিমান করে শাওন সরকার (১৫) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামে এ ঘটনা ঘটে।

শাওন ইলিশকোল গ্রামের হোটেল ব্যবসায়ী গনেশ সরকারের ছেলে ও বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে শাওনের বাবা তাকে পড়ালেখার জন্য বকাবকি করেন। এতে বাবার ওপর অভিমান করে শাওন। বুধবার সকালে পরিবারের সকলের অজান্তে গলায় গামছা পেঁচিয়ে বসতঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আতœহত্যা করে সে। পরে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেজবা উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর