,

সর্বশেষ :
রাজবাড়ীর তরুণ নির্মাতা আদর মীর্জার নতুন চমক ‘রক্তচরিত’ সাংবাদিক বাবু মল্লিকের দখলে থাকা সরকারী সম্পত্তি উদ্ধারের দাবীতে ভূমি সচিবের নিকট অভিযোগ রাজবাড়ীর সাপ্তাহিক অনুসন্ধান পত্রিকার ডিক্লারেশন বাতিল রাজবাড়ীতে ঝড়ে নিখোঁজ ৩ জনের মরদেহ ভেসে উঠলো পদ্মায় ‘অটিজম শিশুরাও হতে পারে সমাজের সম্পদ’ পাংশায় কৃষক ওহাব হত্যার ২৪ ঘন্টার মধ্যেই সকল আসামি গ্রেফতার না ফেরার দেশে রাজবাড়ী সদর হাসপাতালের আরএমও ডা. তুহিন বালিয়াকান্দিতে প্রতিমা ভাঙচুর চতুর্থবারের মতো উপজেলা চেয়ারম্যান হলেন অ্যাড. ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ী সদর ও পাংশায় স্বতন্ত্র, বালিয়াকান্দিতে আ’লীগ প্রার্থী জয়ী

বালিয়াকান্দিতে স্কুলছাত্রের আত্মহত্যা

News

বালিয়াকান্দি :  রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় বাবার ওপর অভিমান করে শাওন সরকার (১৫) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বহরপুর ইউনিয়নের ইলিশকোল গ্রামে এ ঘটনা ঘটে।

শাওন ইলিশকোল গ্রামের হোটেল ব্যবসায়ী গনেশ সরকারের ছেলে ও বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে শাওনের বাবা তাকে পড়ালেখার জন্য বকাবকি করেন। এতে বাবার ওপর অভিমান করে শাওন। বুধবার সকালে পরিবারের সকলের অজান্তে গলায় গামছা পেঁচিয়ে বসতঘরের আড়ার সঙ্গে ফাঁস নিয়ে আতœহত্যা করে সে। পরে পরিবারের লোকজন তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শাওনকে মৃত ঘোষণা করেন।

বালিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মেজবা উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের বাবা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর