,

বালিয়াকান্দিতে ডোবা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

News
আমরা বিভৎস কোনো ছবি স্পষ্ট দেখাই না।

বালিয়াকান্দি : রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় নিখোঁজের চারদিন পর ডোবা থেকে জালাল মোল্লা (৪০) নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০২ মার্চ) দুপুরে উপজেলার ইসলামপুর ইউনিয়নের রাজধরপুর শ্রীরামকান্দি গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। জালাল ওই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

নিহতের চাচাতো ভাই সোহেল রানা বলেন, জালাল বিদেশে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে তিনি বিদেশে যাওয়ার কাগজপত্র ঠিক করার জন্য ঢাকার উদ্দেশে বের হন। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ ছিলো ও তিনি নিখোঁজ ছিলেন। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিলো না। অবশেষে শুক্রবার সকালে বাড়ির পাশে করিম মন্ডলের একটি ডোবায় ভাসমান অবস্থায় তার অর্ধগলিত মরদেহ পাওয়া যায়।

বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুপুরে অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে নিখোঁজের দিন রাতেই তাকে হত্যা করে ওই স্থানে মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

হত্যাকাণ্ডের কারণ উদঘাটন এবং এর সঙ্গে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর