,

সর্বশেষ :
রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার

রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির যোগদান

News

রাজবাড়ী : রাজবাড়ীর নবাগত পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন ডিএমপি উপ-কমিশনার আসমা সিদ্দিকা মিলি (বিপিএম-সেবা)।

সোমবার (০৫ মার্চ) সন্ধ্যায় আসমা সিদ্দিকা মিলি রাজবাড়ী সার্কিট হাউজে এসে পৌঁছালে অতিরিক্ত পুলিশ সুপার মো. রাকিব খান ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিম তাকে ফুলেল অভ্যর্থনা জানান।

এ সময় সিনিয়র সহকারী পুলিশ সুপার (ক্রাইম) মো. আছাদুজ্জামান এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) মো. ফজলুল করিমমহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এরপর নবাগত পুলিশ সুপার তার কার্যালয়ে যান এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিমের কাছ থেকে দায়িত্বগ্রহণ করে কর্তকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি জানান, তার পৈতিৃক বাড়ি মাগুরা জেলার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর গ্রামে। তার বাবার নাম বীর মুক্তিযোদ্ধা এম এ হামিদ মিয়া ও মায়ের নাম রিজিয়া খানম। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর শেষে ২৪তম বিসিএসের মাধ্যমে ২০০৫ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন।

তিনি জাতিসংঘ শান্তি মিশনে কন্টিনজেন্ট কমান্ডার হিসেবে ডি আর কঙ্গোতে অত্যন্ত সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এ সময় তিনি জাতিসংঘ শান্তিপদকে ভুষিত হন। ২০১৭ সালে ভাল কাজের স্বীকৃতি স্বরূপ আইজি ব্যাচ প্রাপ্ত হন তিনি।

এ বছর পুলিশ সপ্তাহ-২০১৮ তে সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে ও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ভূমিকায় অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে তিনি বাংলাদেশ পুলিশ পদক-২০১৮ (বিপিএম-সেবা) পদক পেয়েছেন। গত ৮ জানুয়ারি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস্ প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসমা সিদ্দিকা মিলিকে এ পদক পরিয়ে দেন।

জনকল্যাণকর কাজের মাধ্যমে দেশ ও জনগণের সেবা করতে দৃঢ় প্রত্যয়ী আসমা সিদ্দিকা মিলি আমৃত্যু দেশের সেবা করার জন্য সকলের দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, রোববার (২৫ ফেব্রুয়ারি) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব মোহাম্মদ ইলিয়াস হোসেন স্বাক্ষরিত ২৪৪ নম্বর প্রজ্ঞাপনে ডিএমপি উপ-কমিশনার আসমা সিদ্দিকা মিলিকে (বিপিএম-সেবা) রাজবাড়ীর পুলিশ সুপার হিসেবে নিয়োগ দেওয়া হয়।

একই প্রজ্ঞাপনে রাজবাড়ীতে কর্মরত পুলিশ সুপার সালমা বেগমকে (পিপিএম-সেবা) ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদে বদলী করা হয়। সোমবার (০৫ মার্চ) দুপুরে বিদায়ী পুলিশ সুপার সালমা বেগম তার নতুন কর্মস্থলে যোগদানের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিমের নিকট দায়িত্ব হস্তান্তর করে রাজবাড়ী ত্যাগ করেন।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর