,

কালুখালীতে সাবেক স্ত্রীকে অপহরণ করে বিয়ের চেষ্টা, আটক ২

News

কালুখালী : রাজবাড়ীর কালুখালী উপজেলায় নিজের তালাক দেওয়া স্ত্রীকে অপহরণ করে আবার বিয়ের চেষ্টাকালে জামাল মৃধা (৪০) নামে এক ব্যক্তিকে তার সহযোগীসহ আটক করেছে পুলিশ।

বুধবার (০৭ মার্চ) ভোরে উপজেলার রুপসা সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাদের আটক করা হয়।

জামাল রুপসা গ্রামের আহমেদ মৃধার ছেলে। তার সহযোগী সিরাজ মণ্ডল (৩৮) একই উপজেলার গড়িয়ানা গ্রামের হাসেম মণ্ডলের ছেলে।

কালুখালী থানার উপ-পরিদর্শক (এসআই) কাজী আজাদ বলেন, ১৯৯৯ সালে কালুখালীর শিবানন্দপুর গ্রামের আলেয়া বেগমের সঙ্গে জামালের বিয়ে হয়। এরপর থেকে প্রায়ই যৌতুকের দাবিতে জামাল আলেয়াকে নির্যাতন করতেন। এ কারণে গত ছয় মাস আগে ইসলামী বিধান ও আইন অনুযায়ী তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিচ্ছেদের পর আলেয়া কালুখালীর কিং জুট মিলে শ্রমিকের কাজ নেন। মঙ্গলবার (০৬ মার্চ) রাত ১১টার দিকে তিনি কাজ শেষে মিল থেকে তার কয়েকজন সহকর্মীর সঙ্গে বাড়ি ফিরছিলেন। পথে কালুখালী উপজেলা পরিষদ এলাকায় এলে জামাল ও তার সহযোগী সিরাজসহ অজ্ঞাতনামা দুই জন আলেয়াকে জোড়পূর্বক অপহরণ করে নিয়ে যান।

এসআই আজাদ আরও বলেন, এরপর আলেয়ার পরিবারের লোকজন বিষয়টি থানায় জানালে আমরা আলেয়াকে উদ্ধারের চেষ্টা চালাতে থাকি। এক পর্যায়ে আমরা গোপন সংবাদে জানতে পারি জামাল আলেয়াকে আবার বিয়ে করার জন্য রুপসা সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা দিয়ে স্থানীয় কাজীর বাড়িতে যাবেন। এ সংবাদের ভিত্তিতে আমরা ওই বিদ্যালয় এলাকায় ওৎ পেতে থাকি। পরে ভোর ৪ টার দিকে তারা ওখান দিয়ে যাওয়ার সময়  আলেয়াকে উদ্ধার এবং জামাল ও সিরাজকে আটক করি।

এ ঘটনায় আলেয়া বেগমের বোন পারুল বেগম বাদী হয়ে জামাল ও সিরাজসহ অজ্ঞাতনামা দুই জনের বিরুদ্ধে কালুখালী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর