,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

প্রতিমন্ত্রী কেরামত আলীকে রাজবাড়ী পৌরসভার সংবর্ধনা

News

রাজবাড়ী : শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা বিভাগের প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলীকে রাজবাড়ী পৌরসভার পক্ষ থেকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শুক্রবার (০৯ মার্চ) বিকেলে এ সংবর্ধনা প্রদান করা হয়।

পৌর মেয়র মহম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, প্রতিমন্ত্রী কাজী কেরামত আলীর স্ত্রী রেবেকা সুলতানা সাজু, রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী, পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি (বিপিএম-সেবা) ও রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার।

অনুষ্ঠানে সঞ্চালনার দ্বায়িত্ব পালন করেন জেলা কালচারাল অফিসার পার্থ প্রতীম দাস। সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর