,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ীতে মধ্যবয়সী নারীকে ধর্ষণের পর হত্যা

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মধ্যবয়সী (৪৫) এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

সোমবার (১২ মার্চ) দুপুরে জেলা সদরের আলীপুর ইউনিয়ন পরিষদ এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হাসানের মেহগনি বাগান থেকে ওই নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওই নারী একই ইউনিয়নের আলাদীপুর ব্রীজ এলাকার বাসিন্দা।

দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, পুলিশ মরদেহটি উদ্ধারের প্রস্তুতি নিচ্ছে। মরদেহের কিছুটা দূরে চারটি ব্যবহৃত জন্ম নিয়ন্ত্রণ কভার (কনডম) এবং কিছু তাস পড়ে রয়েছে। স্থানীয়দের ধারণা, রোববার (১১ মার্চ) দিনগত রাতের কোন এক সময় জুয়াড়ুরা ওই নারীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে রেখে গেছে।

ওই নারীর ছেলে বলেন, আমার মা কিছুটা মানসিক ভারসাম্যীন। প্রায়ই তিনি বাড়িতে থাকতেন না। পরশুদিন দুপুরে আমি মাকে বাড়ি থেকে বের হয়ে যেতে দেখেছি। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। প্রায়ই তিনি বাড়ি থেকে বের হয়ে যাওয়ায় তাকে খোঁজাখুঁজিও করা হয়নি। দুপুরে মায়ের মরদেহ পাওয়ার খবর শুনে ঘটনাস্থলে এসে মরদেহ সনাক্ত করি।

ইউপি চেয়ারম্যান শওকত হাসান বলেন, দুপুরে স্থানীয় বাচ্চারা বাগানের মধ্যে ওই নারীর মরদেহ দেখতে পেয়ে আমাকে জানায়। এরপর আমি বিষয়টি থানায় জানাই।

রাজবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন ভূইয়া বলেন, ওই নারীকে তার পরিহিত কাপড়ের অংশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর