,

রাজবাড়ীতে মধ্যবয়সী নারীকে ধর্ষণের পর হত্যা

News

রাজবাড়ী : রাজবাড়ীতে মধ্যবয়সী (৪৫) এক নারীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে হত্যা করা হয়েছে।

সোমবার (১২ মার্চ) দুপুরে জেলা সদরের আলীপুর ইউনিয়ন পরিষদ এলাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত হাসানের মেহগনি বাগান থেকে ওই নারীর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওই নারী একই ইউনিয়নের আলাদীপুর ব্রীজ এলাকার বাসিন্দা।

দুপুরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, পুলিশ মরদেহটি উদ্ধারের প্রস্তুতি নিচ্ছে। মরদেহের কিছুটা দূরে চারটি ব্যবহৃত জন্ম নিয়ন্ত্রণ কভার (কনডম) এবং কিছু তাস পড়ে রয়েছে। স্থানীয়দের ধারণা, রোববার (১১ মার্চ) দিনগত রাতের কোন এক সময় জুয়াড়ুরা ওই নারীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ ওই স্থানে ফেলে রেখে গেছে।

ওই নারীর ছেলে বলেন, আমার মা কিছুটা মানসিক ভারসাম্যীন। প্রায়ই তিনি বাড়িতে থাকতেন না। পরশুদিন দুপুরে আমি মাকে বাড়ি থেকে বের হয়ে যেতে দেখেছি। এরপর তিনি আর বাড়ি ফিরেননি। প্রায়ই তিনি বাড়ি থেকে বের হয়ে যাওয়ায় তাকে খোঁজাখুঁজিও করা হয়নি। দুপুরে মায়ের মরদেহ পাওয়ার খবর শুনে ঘটনাস্থলে এসে মরদেহ সনাক্ত করি।

ইউপি চেয়ারম্যান শওকত হাসান বলেন, দুপুরে স্থানীয় বাচ্চারা বাগানের মধ্যে ওই নারীর মরদেহ দেখতে পেয়ে আমাকে জানায়। এরপর আমি বিষয়টি থানায় জানাই।

রাজবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন ভূইয়া বলেন, ওই নারীকে তার পরিহিত কাপড়ের অংশ দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর