,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

কালুখালীতে ভায়াবহ অগ্নিকান্ড ।সর্বস্ব হারিয়েছে ভূমিহীন টিপু শেখ

News

রাজবাড়ীর কালুখালী উপজেলার গড়িয়ানা গ্রামে মঙ্গলবার (১৩ মার্চ) রাত সাড়ে ৮ টায় এক ভয়াবহ অগ্নিকান্ডে মৃত তফিজ শেখের পুত্র টিপু শেখের(৪০)  বসতবাড়ি পুড়ে ভস্মিভূত হয়েছে।

অগ্নিকান্ডে চারচালা ১টি ঘর, একটি গোয়ালঘর ও একটি রান্না ঘর পুড়ে গেছে। এছাড়াও অগ্নিকান্ডে ১টি ব্যাটারি চালিত ভ্যান, একটি বলদ গরু, ২টি ছাগল ,জমি ক্রয়ের জন্য গচ্ছিত রাখা  নগদ দেড় লক্ষ্য টাকা,ঘরে থাকা ফসলাদি ও হাস-মুরগী পুড়ে গেছে। বিদ্যুৎতের শক সার্কিট থেকে অগ্নিকান্ড সংঘঠিত হয় বলে সূত্রমতে জানা গেছে। সংবাদ পেয়ে পাংশা থেকে ১টি দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়।

এলাকাবাসি ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা জানিয়েছেন, অগ্নিকান্ডে আনুমানিক ৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ টিপু শেখ একজন ভুমীহীন।সে রাজবাড়ী-কুষ্টিয়া মহা সড়কের পাশে সরকারী জমিতে বসবাস করে।

টিপু শেখ ভ্যান চালিয়ে ও অন্যের জমি চাষ করে জীবিকা নির্বাহ করে, কিন্ত আগুনের ভয়াল থাবায় তার শেষ সম্বল ভ্যান গাড়ীটিও ভস্মিভূত হয়েছে।

Comments

comments

     এ জাতীয় আরো খবর