,

রাজবাড়ীতে সাংবাদিক রিমন হত্যার মূল হোতা অস্ত্রসহ গ্রেফতার

News

রাজবাড়ী : রাজবাড়ীতে ২০১৩ সালের আলোচিত সাংবাদিক রিমন হত্যার মূল হোতা ফরিদ সরদারকে (২৮) ওয়ান শুটারগান, দুই রাউন্ড কার্তুজ ও ১০০পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার (১৫ মার্চ) রাত পৌনে ৯টার দিকে জেলা সদরের মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ফরিদ মিজানপুর ইউনিয়নের কালিনগর গ্রামের আমজাদ সরদারের ছেলে।

জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. নিজাম উদ্দিন বলেন, ২০১৩ সালের ৩ আগস্ট বিকেলে পদ্মা নদীর রাজবাড়ী সদর উপজেলার হাটবাড়িয়ার চরে নদীর তীর থেকে মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের সেলিম রেজার ছেলে ফোকাস বাংলার সাবেক আলোকচিত্রী শাহরিয়ার রিমনের (২৫) বালির মধ্যে পুতে রাখা এবং গলায় গামছা পেঁচানো গলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরদিন ৪ আগস্ট শাহরিয়ার রিমনের মা রোকসানা বেগম বাদী হয়ে ফরিদ সরদারসহ ছয়জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে রাজবাড়ী সদর থানায় হত্যা মামলা দায়ের করেন।

তিনি বলেন, ফরিদ আলোকচিত্রী শাহরিয়ার রিমন হত্যার মূল হোতা। দীর্ঘদিন তিনি পলাতক থাকায় তাকে ধরা সম্ভব হচ্ছিলো না।  বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে মিজানপুর ইউনিয়নের দয়ালনগর গ্রামের জনৈক আমির হোসেনের বাড়ির সামনে নিজের দলের ৪-৫জন সদস্যকে নিয়ে বৈঠক করছিলেন ফরিদ। গোপনে খবর পেয়ে ওই স্থানে অভিযান চালিয়ে ওয়ান শুটারগান, দুই রাউন্ড কার্তুজ ও ১০০পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার দলের অন্য সদস্যরা দৌঁড়ে পালিয়ে যান।

এ ব্যাপারে ফরিদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

Comments

comments

     এ জাতীয় আরো খবর