,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

রাজবাড়ীতে গরু বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন মুদি দোকানি

News

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে আগুনের কবল থেকে পোষা গরুকে বাঁচাতে গিয়ে দগ্ধ হয়ে মারা গেছেন জাহিদ মোল্লা (৩৫) নামে এক মুদি দোকানি।

বুধবার (২১ মার্চ) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে, মঙ্গলবার (২০ মার্চ) দিনগত রাত দেড়টার দিকে তিনি দগ্ধ হন। জাহিদ সুলতানপুর গ্রামের মালেক মোল্লার ছেলে।

সুলতানপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, মঙ্গলবার (২০ মার্চ) রাত দেড়টার দিকে জাহিদের গোয়াল ঘরে মশার কয়েল থেকে আগুন লাগে। এসময় জাহিদ গরু বাঁচাতে দড়ি কাটার জন্য গোয়াল ঘরে ঢুকলে তার গায়ে আগুন লেগে যায়। এতে তিনি দগ্ধ হন। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তিনি মারা যান।

রাজবাড়ী নিউজ২৪.কম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর