,

রাজবাড়ীর বসন্তপুরে বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধন করলেন শিক্ষা প্রতিমন্ত্রী

News

রাজবাড়ী॥ শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, ২০১৮ সালের মধ্যেই দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হবে। বুধবার (২৮ মার্চ) বিকেলে জেলা সদরের বসন্তপুর ইউনিয়নের উদয়পুর বালিকা আইডিয়াল একাডেমি প্রাঙ্গনে ধুলদী লক্ষীপুর, উদয়পুর, কোলা, মহারাজপুর ও বড়রঘুনাথপুর গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনের আগেই সকল স্কুল ও মাদরাসায় কারিগরি শিক্ষা চালু করা হবে। দেশকে এগিয়ে নিতে কারিগরি শিক্ষার কোনো বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে- রাজবাড়ী পল্লী বিদ্যুৎ অফিসের জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম গোলদার, উপজেলা নির্বাহী অফিসার মো. সাইদুজ্জামান খান, বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আ. মান্নান গাজী ও জেলা পরিষদের সদস্য মির্জা ফরিদুজ্জামান হাবিবুল বক্তব্য দেন।

রাজবাড়ী পল্লী বিদ্যুৎ সমিতি বোর্ডের সভাপতি হাবিবুর রহমান হবির সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পারমিস সুলতানা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, কোষাধ্যক্ষ আজগর আলী বিশ্বাস, প্রচার সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হোসেন, বসন্তপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মো. শাহিন ফকির (শাফিন), মো. রিপন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বসন্তপুর ইউনিয়নের ধুলদী লক্ষীপুর, উদয়পুর, কোলা, মহারাজপুর ও বড়রঘুনাথপুর এই পাঁটি গ্রামের মধ্যে ৭.৯১৯ কিঃমি পল্লী বিদ্যুতের নতুন এ লাইনে ৩৭৫জনকে সংযোগ দেওয়া হয়েছে। আর এই ৭.৯১৯ কিঃমি পল্লী বিদ্যুতের নতুন লাইনের ব্যয় হয়েছে এক কোটি ১৮লাখ ৭৮হাজার পাঁচ শত টাকা।

Comments

comments

     এ জাতীয় আরো খবর