,

বানীবহের বার্থা উচ্চ বিদ্যালয়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত

News

নবগঠিত সামাজিক সংগঠন ‘আমরা রাজবাড়ীর সন্তান’-এর আয়োজনে ৩০শে মার্চ সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বার্থা উচ্চ বিদ্যালয়ে ফ্রি মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ঢাকার ২জন এবং রাজবাড়ীর ২জন ডাক্তার ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করেন। বানীবহ এলাকার প্রায় ৪শত রোগীকে এই চিকিৎসা সেবা দেয়া হয়। এদের মধ্যে গরীব-দুস্থ রোগীদের বিনামূল্যে ওষুধ দেয়া হয়। সংগঠনের সভাপতি মোঃ শামীম হাসান, সদস্য ও ক্যাম্প পরিচালক ডাঃ আলামিন হোসেন, ইমরান হোসেন মোল্লা ও ইকরামুল ইসলাম ক্যাম্পের সার্বিক তত্বাবধান করেন। ক্যাম্প আয়োজনে সহযোগিতা করায় তারা বার্থা উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

মোঃ শামীম হাসান  বলেন, আমরা ফেসবুকে ৬বছর প্রচারণা চালিয়ে রাজবাড়ীর প্রায় ২৩হাজার মানুষকে একত্রিত করতে পেরেছি। সেখান থেকে ৫০জন সক্রিয় সদস্য নির্বাচন করে কমিটি গঠন করেছি। আশা করি এই কমিটি রাজবাড়ীর সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবে। সংগঠনের প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী ব্যবসায়ী ও সমাজ সেবক আশরাফুল ইসলাম। খুব শীঘ্রই amrarajbarirsontan.com নামে সংগঠনের নিজস্ব ওয়েব সাইট করা হবে। যার মাধ্যমে জেলার সংবাদ, ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি ও আলোকিত ব্যক্তিদের তুলে ধরা হবে। ওয়েব সাইটে রক্ত দাতাদের তালিকা থাকবে, যাতে জরুরী প্রয়োজনে রাজবাড়ীর মানুষের রক্তের সমস্যার সমাধান হয় -প্রেস বিজ্ঞপ্তি।

Comments

comments

     এ জাতীয় আরো খবর