,

সর্বশেষ :
বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরামের কমিটি গঠন রাজবাড়ী ডিবি’র ওসি হিসেবে পুনরায় যোগদান করলেন কামাল ‘দয়াকরে আমাকে বাঁচাতে সহযোগীতা করুন, সারাজীবন দোয়া করবো’ পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে ফেরি থেকে ঝাঁপ দিলেন শ্বশুর রাজবাড়ীর খানখানাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত সামাজিক অপরাধ বন্ধে গণপ্রতিরোধ গড়ে তুলতে হবে: সাংবাদিক মিরাজ গাজী (ভিডিও) রাজবাড়ীতে স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা মামলায় গ্রেফতার ২ এবার রাজবাড়ীতে স্কুলছাত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা পাংশার হাবাসপুরে ‘জাগো সমাজকল্যাণ সংগঠন’-এর সদস্য সম্মেলন অনুষ্ঠিত আজীবন সম্মাননা পুরস্কার পেলেন নুরুল ইসলাম শান্ত স্যার এবং এবারও “আনিসুর রহমান আন্জু স্মৃতি সংঘ” আয়োজিত বর্ণিল “ঈদ আনন্দ উৎসব”

‘এইচএসসি পরীক্ষায় এবার আর প্রশ্নপত্র ফাঁস হবে না’

News
ফাইল ছবি

মাদারীপুর : শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, এবারের এইচএসসি পরীক্ষায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তাই আর প্রশ্নপত্র ফাঁস হবে না। তিনি বলেন, ইতোমধ্যে কয়েকজন প্রশ্ন ফাঁসকারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ফাঁসকারীকে ধরিয়ে দিতে পারলে ৫ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

গত শনিবার বিকেলে মাদারীপুরের শিবচরে ভদ্রাসনের জিসি একাডেমির শত বর্ষ পূর্তি উৎসবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষা প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সারা দেশে একশটি টেকনিক্যাল স্কুল ও কলেজের টেন্ডার হয়ে গেছে। নির্বাচনের আগে প্রতিটি স্কুল,কলেজ ও মাদারসায় একটি করে ট্রেডের ওপর কারিগরি শিক্ষা চালু করা হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর ই আলম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আ. লতিফ মুন্সী, প্রধান শিক্ষক আবুল হোসেন মিয়া উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর