,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

‘এইচএসসি পরীক্ষায় এবার আর প্রশ্নপত্র ফাঁস হবে না’

News
ফাইল ছবি

মাদারীপুর : শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী বলেছেন, এবারের এইচএসসি পরীক্ষায় পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে তাই আর প্রশ্নপত্র ফাঁস হবে না। তিনি বলেন, ইতোমধ্যে কয়েকজন প্রশ্ন ফাঁসকারীকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ফাঁসকারীকে ধরিয়ে দিতে পারলে ৫ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

গত শনিবার বিকেলে মাদারীপুরের শিবচরে ভদ্রাসনের জিসি একাডেমির শত বর্ষ পূর্তি উৎসবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শিক্ষা প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সারা দেশে একশটি টেকনিক্যাল স্কুল ও কলেজের টেন্ডার হয়ে গেছে। নির্বাচনের আগে প্রতিটি স্কুল,কলেজ ও মাদারসায় একটি করে ট্রেডের ওপর কারিগরি শিক্ষা চালু করা হবে।

অনুষ্ঠানে আওয়ামী লীগ পার্লামেন্টারি পার্টির সেক্রেটারি নূর ই আলম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আ. লতিফ মুন্সী, প্রধান শিক্ষক আবুল হোসেন মিয়া উপস্থিত ছিলেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর