,

সর্বশেষ :
দৌলতদিয়ায় নুরু মন্ডলের পক্ষে নৌকায় ভোট চাইলেন শোভন-রাব্বানী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নুরুল ইসলাম মন্ডলের বিকল্প নেই : ছাত্রলীগ নেতা রুবেল রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর নবগঠিত কমিটির পরিচিতি সভা পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ

রাজবাড়ী পৌরসভার সাবেক কমিশনার চুন্নু’র ইন্তেকাল

News

স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার, জেলা জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটির স্বামী শেখ মোঃ সদর উদ্দিন চুন্নু(৫৬) আর নেই।
গত ৫ই এপ্রিল দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (সাবেক পিজি হাপসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেছেন(ইন্নানিল্লাহি —-রাজেউন)।
গতকাল শুক্রবার বাদ জুম্মা প্রথমে জেলা বিএনপি কার্যালয়ে ও পরে রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে পৃথক ২টি জানাযার নামাজ শেষে ভবাণীপুর ২নং পৌর কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠের জানাযার নামাজের পূর্বে জেলা প্রশাসক মোঃ শওকত আলী, পৌরসভার মেয়র মহম্মদ আলী চৌধুরী, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আলমগীর শেখ তিতু এবং মরহুমের ভাই প্রকৌশলী শেখ মোঃ শাহাবুদ্দিন তার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ এম.এ খালেকসহ বিভিন্ন শ্রেণী-পেশার বহু মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সদর উদ্দিন চুন্নু বেশ কিছুদিন ধরে জটিল ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ভাই-বোন, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর