,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

সচিব পদে পদোন্নতি পেলেন রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম চৌধুরী

News

ঢাকা : অতিরিক্ত সচিব থেকে সচিব পদে পদোন্নতি পেয়ে জনপ্রশাসণ মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) হিসেবে যোগদান করেছেন ঢাকার বিভাগীয় কমিশনার ও রাজবাড়ীর কৃতি সন্তান এম.বজলুল করিম চৌধুরী।

রোববার (১৫ এপ্রিল) সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-১ অধিশাখার ২৪১ নম্বর প্রজ্ঞাপনে ঢাকার বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) এম.বজলুল করিম চৌধুরীকে পদোন্নতি প্রদান পূর্বক জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (সচিব) পদে নিয়োগ প্রদান করা হয়। সরকারি এ আদেশ প্রাপ্তির পরপরই তিনি নতুন কর্মস্থল জনপ্রশাসণ মন্ত্রণালয়ে যোগদান করেছেন।

অপরদিকে ঢাকার বিভাগীয় কমিশনার পদে যোগদান করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) কে.এম আলী আজম। গত ১১ই এপ্রিল জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পূর্বক বদলী করে।

সোমবার (১৬ এপ্রিল) ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সাবেক বিভাগীয় কমিশনার এম.বজলুল করিম চৌধুরীর বিদায় এবং নবনিযুক্ত বিভাগীয় কমিশনার কে.এম আলী আজমের সংবর্ধনা প্রদান করা হবে। উক্ত সংবর্ধনায় ঢাকা বিভাগের জেলা প্রশাসকগণ যোগদান করবেন বলে জানাগেছে।

উল্লেখ্য, রাজবাড়ী জেলার কৃতি সন্তান শহরের ধুঞ্চি গ্রামের মরহুম রেজাউল করিম চৌধুরীর পুত্র বিসিএস (প্রশাসন) ক্যাডারের সপ্তম ব্যাচের কর্মকর্তা অতিরিক্ত সচিব এম.বজলুল করিম চৌধুরী ২০১৭ সালের ২৪ আগস্ট ঢাকা বিভাগীয় কমিশনার পদে নিয়োগ পেয়েছিলেন। তিনি রাজবাড়ী প্রেসক্লাবের ‘সম্মানিত আজীবন সদস্য’।

সচিব পদে পদোন্নতি পাওয়ায় এম.বজলুল করিম চৌধুরীকে রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মাতৃকণ্ঠের সম্পাদক খোন্দকার আব্দুল মতিন এবং রাজবাড়ী নিউজ২৪.কম-এর সম্পাদক এম.এ খালেদ পাভেল অভিনন্দন জানিয়েছেন।

Comments

comments

     এ জাতীয় আরো খবর