,

সর্বশেষ :
সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত রাজবাড়ীতে বিএনপি’র ২৭ নেতাকর্মী কারাগারে

রাজবাড়ী প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি জহুরুল ও সাধারণ সম্পাদক মতিন ৪র্থ মেয়াদে নির্বাচিত

News

রাজবাড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০১৮-২০২০ মেয়াদী) নির্বাচনে সভাপতি পদে খান মো. জহুরুল হক এবং সাধারণ সম্পাদক পদে খোন্দকার আব্দুল মতিন চতুর্থ মেয়াদে নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৮ এপ্রিল) সন্ধ্যা ৭টায় প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

সাবজেক্ট কমিটির মাধ্যমে নির্বাচিতরা হলেন ঃ- সভাপতি খান মো. জহুরুল হক (চ্যানেল আই এবং সম্পাদক দৈনিক রাজবাড়ী কণ্ঠ), সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন (সম্পাদক দৈনিক মাতৃকণ্ঠ সাপ্তাহিক সাহসী সময় ও রাজবাড়ী সংবাদ)), সহ-সভাপতি মো. মোশারফ হোসেন (ডেইলী অবজারভার), এম মনিরুজ্জামান (আরটিভি ও দৈনিক নয়া দিগন্ত) ও কাজী আব্দুল কুদ্দুস বাবু (দৈনিক বাংলাদেশের খবর), সহ-সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন (দৈনিক কালেরকণ্ঠ ও একুশে টেলিভিশন) ও সহ-সম্পাদক মুহাম্মদ শহিদুল ইসলাম হিরণ (দৈনিক মানবজমিন ও ডেইলী নিউনেশন), অর্থ সম্পাদক মো. মতিউর রহমান (দৈনিক যায়যায়দিন), মহিলা সম্পাদিকা পদে তৃতীয় মেয়াদে মিসেস হাফিজা খাতুন (দৈনিক মাতৃভাষা ও সাহসী সময়), ক্রীড়া, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. সাজিদ হোসেন(এস.এ টিভি)।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন অধ্যক্ষ (অবঃ) এটিএম রফিক উদ্দিন (বাংলাদেশ বেতার), আবু মুসা বিশ্বাস (দৈনিক প্রথম ভোর), এম.দেলোয়ার হোসেন (দৈনিক সংবাদ ও বাংলাভিশন), শ্যামল কুমার মজুমদার (ফ্রিল্যান্স), মো. আবুল কালাম (দৈনিক সোনালী বার্তা), মিসেস কামরুন্নাহার (দৈনিক আমাদের কণ্ঠ), রিমন রহমান (যমুনা টিভি) এবং নূরে আলম সিদ্দিকী হক (বাসস ও দৈনিক জনতার আদালত)।

১৮ এপ্রিল সন্ধ্যা ৭টায় রাজবাড়ী প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রথম পর্বে ক্লাবের সভাপতি খান মো. জহুরুল হকের সভাপতিত্বে সভা শুরু হয়। সভার শুরুতে ক্লাবের আয়-ব্যয়ের নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন করেন অডিট কমিটির আহবায়ক মো. মোশারফ হোসেন।

সভায় সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন। সভায় উপস্থিত ক্লাবের সদস্যগণ অডিট রিপোর্ট ও সম্পাদকীয় রিপোর্টের উপর আলোচনায় অংশ নেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন। সভায় সর্বস্মতিক্রমে অডিট রিপোর্ট ও সম্পাদকীয় রিপোর্ট গৃহীত হয়।

দ্বি-বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় পর্বে সন্ধ্যা সাড়ে ৮টায় পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে দুই বছর (২০১৮-২০২০) মেয়াদী কার্যনির্বাহী পরিষদ গঠনকল্পে ক্লাবের প্রাক্তন অধ্যাপক আবু মুসা বিশ্বাসকে আহবায়ক করে ও আবুল কালাম এবং মিসেস কামরুন্নাহারকে সদস্য করে সাবজেক্ট কমিটি গঠন করা হয়। সাবজেক্ট কমিটি উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে নতুন পরিষদ গঠনের প্রস্তাব দিলে ক্লাব সদস্যদের কণ্ঠ ভোটের মাধ্যমে নতুন কার্যনির্বাহী পরিষদকে নির্বাচিত ঘোষণা করা হয়।

Comments

comments

     এ জাতীয় আরো খবর